31 C
Bangladesh
সোমবার, জুলাই ২২, ২০২৪

গবিতে ডিন ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান

গণ বিশ্ববিদ্যালয়গবিতে ডিন ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান
গণ বিশ্ববিদ্যালয় ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের ডিন প্রফেসর ডা. মোঃ জহিরুল ইসলাম খান এবং গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস), গণ বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি (জিবিপিএস) ও গণ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি (জিবিডিএস) এর নবগঠিত কমিটির ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সস অনুষদ থেকে নির্বাচিত শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে বরণ করে নিয়েছে ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সস বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।
গবিতে ডিন ও বিভিন্ন সংগঠনের
রবিবার (১ জানুয়ারি) বিভাগীয় ক্লাসরুমে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নবাগতদের আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দিয়ে বরণ করে নেয় ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সস অনুষদের শিক্ষার্থীরা।
গবিতে ডিন ও বিভিন্ন সংগঠনের
ভেটেরিনারি অনুষদের থেকে গবিসাস এর দশম কার্যনির্বাহী কমিটির সভাপতি মো.বরাতুজ্জামান স্পন্দন, সহ-সভাপতি মো. নাজমুল হাসান তানভীর, যুগ্ম সম্পাদক ও জিবিপিএস এর সাধারণ সম্পাদক মো. রুমন হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আখলাক ই রসুল, কার্যনির্বাহী সদস্য জিয়াউর রহমান শোভন নির্বাচিত হয়েছেন। জিবিডিএস এর সভাপতি নির্বাচিত হয়েছে রিয়াদুজ্জামান রিয়াদ ও কার্যনির্বাহী সদস্য ইসমাইল হোসেন সাকিব।
গবিতে ডিন ও বিভিন্ন সংগঠনের
জিবিডিএস এর সভাপতি রিয়াদুজ্জামান রিয়াদ বলেন, ‘প্রতিষ্ঠা কাল থেকেই জিবিডিএস বিতর্ক চর্চার পাশাপাশি মানব সেবা ও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে আসছে।সংগঠনটি ২০১৯ সালেই জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে নথিভুক্ত হয়। ২০২০ সালে জাতীয় পর্যায়ে ‘Covid-19 Social Welfare Recognition’ এওয়ার্ড প্রাপ্তির মাধ্যমে জিবিডিএস সারা দেশে আলোড়ন সৃষ্টি করতে সক্ষম হয়েছে।’
গবিতে ডিন ও বিভিন্ন সংগঠনের
গবিসাসের সভাপতি মোঃ বরাতুজ্জামান স্পন্দন সাংবাদিক সমিতিতে ও অন্যান্য সংগঠনে যুক্ত থাকার সুযোগ সুবিধা সম্পর্কে বলেন, ‘ফিল্ড সেক্টরে কাজ করার ক্ষেত্রে যোগাযোগ করার দক্ষতা প্রয়োজনীয় যা বিভিন্ন সংগঠনে যুক্ত থাকলে অর্জন করা যায়। আমি শিক্ষকদের কাছে অনুরোধ করবো তারা যেন আরও সুযোগ করে দেন যাতে ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সস বিভাগের শিক্ষার্থীরা বিভিন্ন সংগঠনের সাথে আরও বেশি সম্পৃক্ত হতে পারে।’
গবিতে ডিন ও বিভিন্ন সংগঠনের
ভেটেরিনারি অনুষদের নিযুক্ত প্রফেসর ডা. মোঃ জহিরুল ইসলাম খান বলেন, ‘আমার শেষ রক্তবিন্দু থাকা অবধি গণ বিশ্ববিদ্যালয়ের এই ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের শিক্ষার্থীদের নিয়ে এগিয়ে যাবো’। এসময় তিনি গবিসাসের সদস্যদের বস্তুনিষ্ঠ লেখা, জিবিপিএস এর এক্সিভিশন ও জিবিডিএস ডিবেটিং করার জন্য জোর দেন। মেধা, প্রজ্ঞা ও স্পৃহা নিয়ে এই ঐতিহ্যবাহী বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাওয়ার কথা বলেন। সবশেষে তিনি সকল সংগঠনের নবনির্বাচিত সদস্যদের শুভেচ্ছা জানান।
গবিতে ডিন ও বিভিন্ন সংগঠনের
এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডিপার্টমেন্ট অফ এনিমেল প্রডাকশনের বিভাগীয় প্রধান ডা. মোঃ আব্দুর রহমান, ডিপার্টমেন্ট অফ প্রি-ক্লিনিকাল এর বিভাগীয় প্রধান ডা. সজীবুল হাসান, ডা. শামসুর রহমান, ডা. রোকেয়া আহমেদ সহ ভেটেরিনারি অনুষদের সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles