29 C
Bangladesh
বুধবার, মে ২৯, ২০২৪

ময়মনসিংহে ফ্রী ভেটেরিনারি মেডিকেল ক্যাম্পেইন করেছে এমভিএসএ

গণ বিশ্ববিদ্যালয়ময়মনসিংহে ফ্রী ভেটেরিনারি মেডিকেল ক্যাম্পেইন করেছে এমভিএসএ
ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার জালেশ্বরে প্রান্তিক কৃষকদের জন্য ‘ফ্রী ভেটেরিনারি মেডিকেল ক্যাম্পেইন’ আয়োজন করেছে ময়মনসিংহ ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন (এমভিএসএ)।
ময়মনসিংহে ফ্রী ভেটেরিনারি মেডিকেল
শুক্রবার (৭ অক্টোবর) সংগঠনের সদস্য ও দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি পড়ুয়া শিক্ষার্থীদের সহযোগিতায় এবং ভালুকা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তার তত্ত্বাবধানে আয়োজিত এই মেডিক্যাল ক্যাম্পেইনের আওতায় প্রায় ২০০-র অধিক গরুর তড়কা ভ্যাকসিন এবং ১০০ ছাগলের পিপিআর ভ্যাকসিন প্রদান করা হয়। একইসাথে খামারীদের কৃমিনাশক ওষুধ প্রদান করা হয় এবং প্রায় ৫০টি কৃষকদের মাঝে ব্যবস্থাপত্র প্রদান করা হয়।
ময়মনসিংহে ফ্রী ভেটেরিনারি মেডিকেল
উক্ত ক্যাম্পেইনে অথিতি হিসেবে উপস্থিত হয়ে গফরগাঁও লাইভস্টক এক্সটেনশন অফিসার ডাঃ আদনান আহমেদ বলেন, প্রান্তিক পর্যায়ে ভেটেরিনারি সেবা পৌছে দেওয়ার জন্য এই ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন আয়োজন করাটা সত্যিই প্রশংসার কাজ। আমি আশা করি তারা তাদের এই প্রচেষ্টা অব্যাহত রাখবে।
ময়মনসিংহে ফ্রী ভেটেরিনারি মেডিকেল
সংগঠনটির দপ্তর সম্পাদক নাইমোর রহমান ধ্রুব বলেন, সকলের প্রচেষ্ঠায় আজকের এই ক্যাম্পেইন আয়োজন করা সম্ভব হয়েছে। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করছি। বিশেষ করে গাজীপুর ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশনের কোষাধ্যক্ষ শামসুল আরেফিন সিদ্দিকের কথা বলতেই হয়। সকলের সহযোগিতায় আমরা এই প্রান্তিক কৃষকদের জন্য কিছু করতে পেরেছি। আমাদের এই সেবাদান কর্মসূচি অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
ময়মনসিংহে ফ্রী ভেটেরিনারি মেডিকেল
উচ্ছ্বসিত কৃষক রতন মিয়া বলেন, তাদের এই ফ্রী ক্যাম্পেইনে আমরা গ্রামবাসী উপকৃত হয়েছি। সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles