fbpx
1 C
Munich
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

Eai Campus: এই ক্যাম্পাস ডট কম সম্পর্কে এবং এই ক্যাম্পাস ডটকমের ভিশন ও মিশন 

Must read

Eai Campus: এই ক্যাম্পাস ডট কম সম্পর্কে এবং এই ক্যাম্পাস ডটকমের ভিশন ও মিশন 

এই ক্যাম্পাস ডট কম একটি অনলাইন পোর্টাল এবং এর মূল ভিশন ও মিশন হলো বাংলাদেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয়, প্রাইভেট বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও ডেন্টাল কলেজ এবং প্রকৌশল বিশ্ববিদ্যালয়, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল খবর, গুরুত্বপূর্ণ বিষয়, সদ্য ঘটে যাওয়া কোনো খবর এবং চাকরির ক্ষেত্রে প্রয়োজন এমন সকল ধরনের নিউজের আওতাধীন থাকবে ‘এই ক্যাম্পাস ডটকম‘। একই সাথে সকল বিশ্ববিদ্যালয়ের কানেক্ট প্লাটফর্ম হিসেবে কাজ করবে ”এই ক্যাম্পাস ডট কম‘।

বিশ্ববিদ্যালয় লেভেলের পড়াশোনা করছেন এমন যেকোনো বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের মতামত লিখে আমাদের কাছে পাঠাতে পারবেন। column@eaicampus.com  এই ইমেইলের মাধ্যমে। আমাদের ”এই ক্যাম্পাস ডট কম” এর মতামত পাতায় যে টিম কাজ করবে, তারা যাচাই-বাছাই সকল শিক্ষার্থীর পাঠানো ইমেইলের লেখাগুলো। সে লেখাগুলো পড়বেন এবং প্রকাশের উপযোগী হলে তা ওয়েবসাইটে মতামত পাতায় প্রকাশ ও প্রচার করা হবে সারাদেশে। 

এছাড়াও যারা আমাদের ”এই ক্যাম্পাস টিমের সাথে কাজ করতে আগ্রহী ‘ইডিটর অথবা ক্যাম্পাস প্রতিনিধি’ হিসেবে  তারাও আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন official@eaicampus.com এই ইমেইলের মাধ্যমে আপনি কেনো আগ্রনী এর সংক্ষিপ্ত বিবৃতি এবং আপনার নাম, মোবাইল নম্বর, শিক্ষা প্রতিষ্ঠানের নাম, ঠিকানা অবশ্যই সংযুক্ত করতে হবে। পাবলিক, প্রাইভেট এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীসহ, বিশ্ববিদ্যালয় লেভেলের যেকোনো শিক্ষার্থী আবেদন করতে পারবেন। 

আরো পড়ুন

x