35 C
Bangladesh
শুক্রবার, মে ২৪, ২০২৪

নোবিপ্রবি এমআইএস নেটের নেতৃত্বে ওয়াজিহা—নাফিজ

eaicampus.comনোবিপ্রবি এমআইএস নেটের নেতৃত্বে ওয়াজিহা—নাফিজ
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস (এমআইএস) বিভাগের এমআইএস নেট ক্লাবের ২০২৩—২৪ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার (৩ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিভাগের চেয়াম্যান ড. মো. জিয়াউল হক ও উপদেষ্টা মন্ডলীর সম্মতিক্রমে আগামী এক বছরের জন্য ৩১ সদদ্য বিশিষ্ট কার্যনিবার্হী কমিটি ঘোষনা করা হয়।
এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এমআইএম বিভাগের ২০১৮—১৯ সেশনের শিক্ষার্থী ওয়াজিহা ইসলাম মানহা ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন একই বিভাগের ২০১৮—১৯ সেশনের শিক্ষার্থী নাফিস নাওয়াল।
সহসভাপতি পদে নিবার্চিত হয়েছেন নিজাম উদ্দিন ও তূর্য সাহা। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নিবার্চিত হয়েছেন মাসুদ রানা মিরাজ ও নাফিজা জান্নাতুল মাওয়া।
নবনির্বাচিত সাধারণ সম্পাদক নাফিস নাওয়াল বলেন, শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার সম্মানিত সকল শিক্ষকমন্ডলীর প্রতি আমাকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করার জন্য। আমি সততা ও নিষ্ঠার সাথে  ডিপার্টমেন্টের ক্লাব এমআইএস নেট কে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে সর্বোচ্চ চেষ্টা করবো।
নবনির্বাচিত সভাপতি ওয়াজিহা ইসলাম বলেন, আমি আমার দায়িত্বের প্রতি দায়বদ্ধতার জায়গা থেকে  এমআইএস  বিভাগের শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে পাশে থাকবো এবং এমআইএস নেট—এর গতিশীলতা বৃদ্ধিসহ নানাবিধ কার্যক্রমের মধ্যে দিয়ে এই ক্লাব এবং বিভাগের সার্বিক উন্নয়নে চেষ্টা করে যাবো। পাশাপাশি শিক্ষার্থীদের পরস্পরের মধ্যে একটি সুন্দর মেলবন্ধন তৈরী করতে সচেষ্ট থাকবো।
উল্লেখ, ২০১৭ সালে এমআইএস বিভাগ প্রতিষ্ঠিত হয়। সর্বপ্রথম এডহক কমিটির মাধ্যমে ২০১৯ সালে এমআইএস নেট এর কার্যক্রম শুরু হয়।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles