29 C
Bangladesh
বুধবার, মে ২৯, ২০২৪

আফরান নিশোকে আমিই নিয়ে এসেছিলাম পর্দায়: অপূর্ব

বিনোদনআফরান নিশোকে আমিই নিয়ে এসেছিলাম পর্দায়: অপূর্ব

টালিউডে প্রতিম ডি গুপ্ত পরিচালিত সিনেমা ‘চালচিত্র’র মাধ্যমে বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে অপূর্ব’র। বর্তমানে সিনেমার শুটিংয়েই কলকাতায় ব্যস্ত তিনি। প্রথম সিনেমায়ই খলচরিত্রে অভিনয় করছেন এই অভিনেতা।

শুটিংয়ের ফাঁকে গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও বন্ধু আফরান নিশোকে নিয়ে কথা বলেছেন দেশের ছোট পর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

আরো পড়ুন:  প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কুবি ছাত্রলীগের

কলকাতার অনেকেই নিশোকে অপূর্বের সঙ্গে মিলিয়ে ফেলেন। চেহারায় মিল থাকায় আফরান নিশোর মতো পরিস্থিতিতে পড়তে হয়েছে কিনা?

এমন প্রশ্নের জবাবে অপূর্ব বলেন, নিশোকে বিড়ম্বনায় পড়তে হয়েছে। অনেক মানুষ ওকে অপূর্ব বলে ডাকত। ওকে বেশ ভুগতে হয়েছে এর জন্য।

থ্যাঙ্ক গড ও নিশো হয়ে উঠতে পেরেছে। আসলে নিশোকে আমিই নিয়ে এসেছিলাম পর্দায়।

ব্যক্তিগত জীবনে দুজনেই বেশ ভালো বন্ধু। আবার শোনা যায়, কাজের প্রতিযোগিতা করতে গিয়ে নাকি তাদের মধ্যে ঠাণ্ডা যুদ্ধও চলে। সে কারণে নাকি তাদের মনোমালিন্য তৈরি হয়। একজন নাকি অন্যজনকে সহ্যও করতে পারেন না। সে বিষয়টি খোলাসা করেছেন অপূর্ব।

আরো পড়ুন:  পহেলা বৈশাখ 

অপূর্ব বলেন, থ্যাঙ্ক গড ও নিশো হয়ে উঠতে পেরেছে। আসলে নিশোকে আমিই নিয়ে এসেছিলাম পর্দায়। অভিনেতা হওয়ার আগে থেকে আমরা ভালো বন্ধু। আমি যখন নাটক শুরু করি, তখনই রাকায়েত ভাইকে বলেছিলাম ওকে (নিশো) নাটকে নেওয়ার কথা। এরপর মাঝে সে অন্য কাজে ব্যস্ত ছিল কিন্তু এখন আবারো পর্দায় কাজ শুরু করেছে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles