24 C
Bangladesh
রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

ভিডিও (Video): ওটিটি প্লাটফর্মে যৌনতা ভরা ওয়েব সিরিজের দিক দিয়ে এগিয়ে রয়েছে অভিনেত্রী আলিয়া নাজ 

বিনোদনভিডিও (Video): ওটিটি প্লাটফর্মে যৌনতা ভরা ওয়েব সিরিজের দিক দিয়ে এগিয়ে রয়েছে অভিনেত্রী আলিয়া নাজ 

বর্তমান সময়ে সিনেমা হলো সিরিয়ালের সাংঘর্ষিক এক গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। সত্য কথাই বলতে গেলে বর্তমান তথ্য ও ডিজিটাইজ প্রযুক্তির সাথে সবাই খাপ খাইয়ে চলতে চায় এবং চলে। তাই, এরই মধ্যে ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজও দেখতে পছন্দ করেন অনেকে।  বাংলা, হিন্দি এবং অন্যান্য অনেক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বিলিয়ন বিলিয়ন বাজেটের সিনেমাকেও।

আরো পড়ুন:  কিভাবে পুরুষদের তাদের অন্ধকার underarms হালকা করতে পারেন?

 

আসলে করোনার সময় থেকেই ইন্টারনেট আর ডিজিটাল মিডিয়ার কদর বুঝে গিয়েছে সকল মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক ওটিটি প্ল্যাটফর্মের। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ। 

আরো পড়ুন:  'দিল হ্যায় কে মানতা না' মুহূর্ত! দীপক তিজোরির সঙ্গে সেলফি দিলেন পূজা ভাট, আবেগপ্রবণ ভক্তরা। হিন্দি সিনেমার খবর - বলিউড

 

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী আলিয়া নাজ। একাধিক অ্যাডাল্ট ওয়েব সিরিজে অভিনয় করে তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন এই সম্প্রতিকালেই। 

Check out our other content

Check out other tags:

Most Popular Articles