29 C
Bangladesh
বুধবার, মে ২২, ২০২৪

‘জুগ জুগ জিও’ তারকা বরুণ ধাওয়ান প্রকাশ করেছেন কীভাবে নাতাশা দালালকে বিয়ে করার পর তার জীবন বদলে গেছে। হিন্দি সিনেমার খবর

বিনোদন'জুগ জুগ জিও' তারকা বরুণ ধাওয়ান প্রকাশ করেছেন কীভাবে নাতাশা দালালকে বিয়ে করার পর তার জীবন বদলে গেছে। হিন্দি সিনেমার খবর

অভিনেতা বরুণ ধাওয়ান আজকাল তার সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত পারিবারিক বিনোদনমূলক ছবি ‘জুগ্জুগ জিও’-এর জন্য খবরে রয়েছেন।

জনপ্রিয় অভিনেতা, যিনি 2021 সালে দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের সাথে বিয়ে করেছিলেন, একটি নিউজ পোর্টালের সাথে একটি সাক্ষাৎকারে সময়, বান্ধবী নাতাশা দালালকে বিয়ে করার পরে তার জীবন কীভাবে পরিবর্তিত হয়েছে তা প্রকাশ করেছেন।

আরো পড়ুন:  বলিউড হিন্দি ফিল্ম নিউজে শাহরুখ খানের ৩০ বছর পূর্তি উদযাপন করেছেন গৌরি খান

বরুণ কথিতভাবে প্রকাশ করেছেন যে তিনি মাঝে মাঝে পোশাক থেকে তার জিন্স সরিয়ে ফেলতেন, শুধুমাত্র বুঝতে পেরে যে এটি তার ছিল এবং এটি প্রায়শই ঘটে। তার মতে, আপনি যদি একসাথে আপনার জীবন ভাগ করে নেন তবে পোশাকগুলি একসাথে মিশ্রিত হয় এবং এটি পুরোপুরি ঠিক।

আরো পড়ুন:  নস্টালজিয়া, রোমান্স, হাসি, নির্দোষতা, হৃদয় ছুঁয়ে যাওয়া আবেগে ভরপুর এই ছবিটি

অভিনেতা আরও প্রকাশ করেন যে তিনি কখনই ভাবেননি যে তিনি কখনই বিয়ে করবেন কিন্তু নাতাশার জীবনে প্রবেশের পরই তার মন পরিবর্তন করেন। অভিনেতা আরও বলেছিলেন যে নাতাশা যখন তাঁর জীবনে এসেছিল, তিনি কেবল হেসেছিলেন।

এদিকে, কাজের ফ্রন্টে, বরুণের সামনে চলচ্চিত্রগুলির একটি আকর্ষণীয় লাইন আপ রয়েছে। তাকে পরবর্তীতে দেখা যাবে দীনেশ ভিজানের ‘ভেদিয়া’-তে সহ-অভিনেতা কৃতি শ্যানন প্রধান চরিত্রে।

আরো পড়ুন:  হিন্দি সিনেমার খবর - বলিউড: কালো লেহেঙ্গায় সবাইকে চমকে দিয়েছেন মৌনি রায়

এগুলি ছাড়াও বরুণ তার ‘বদলাপুর’ পরিচালক শ্রীরাম রাঘবনের সাথে তার আসন্ন ছবি ‘একিস’-এর জন্যও কাজ করছেন। ছবিটি সেকেন্ড লেফটেন্যান্ট অরুণ ক্ষেত্রপালের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত।

 

Check out our other content

Check out other tags:

Most Popular Articles