32 C
Bangladesh
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

বরুণ ধাওয়ান বলেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং অর্জুন কাপুর বিয়ের জন্য প্রস্তুত – বিস্তারিত পড়ুন হিন্দি সিনেমার খবর

বিনোদনবরুণ ধাওয়ান বলেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং অর্জুন কাপুর বিয়ের জন্য প্রস্তুত - বিস্তারিত পড়ুন হিন্দি সিনেমার খবর
বরুণ ধাওয়ান অভিনীত জুগ জুগ জিও আজ প্রেক্ষাগৃহে হিট করেছে। পারিবারিক নাটকের প্রচারের জন্য, অভিনেতা তার সহ-অভিনেতা কিয়ারা আদভানি, নীতু কাপুর এবং অন্যান্যদের সাথে দিল্লিতে ছিলেন। অনিল কাপুর, এখন সম্প্রতি, বরুণ তার ঘনিষ্ঠ বন্ধু অর্জুন কাপুর এবং সিদ্ধার্থ মালহোত্রার বিয়ের কথা খুলেছেন।

আরো পড়ুন:  অর্জুন কাপুর প্রেমিকা মালাইকা অরোরার সাথে প্যারিস অবকাশের ছবি শেয়ার করেছেন। হিন্দি সিনেমার খবর

সাক্ষাৎকারের সময় বরুণকে জিজ্ঞাসা করা হয়েছিল যে অর্জুন এবং সিদ্ধার্থের মধ্যে কে প্রথম বিশ্বের আশীর্বাদ পেতে পারেন।

বরুণ ইন্ডিয়া টুডেকে বলেছেন যে উভয় অভিনেতাই সৎ, প্রতিশ্রুতিবদ্ধ এবং ভাল আচরণ করেন। তিনি বলেন, দুজনেই এখন দোয়া চাইতে প্রস্তুত। কিয়ারা, যিনি সিদ্ধার্থের সাথে ডেট করছেন বলে গুঞ্জন রয়েছে, তাৎক্ষণিকভাবে মন্তব্য করেছেন যে বরুণ সবকিছু জানেন।

আরো পড়ুন:  পাক মন্ত্রী বলেছেন 43% বিদেশী অর্থায়ন প্রকল্প 'সমস্যাযুক্ত'

শীঘ্রই, নীতু কাপুর বরুণকে জিজ্ঞাসা করেছিলেন যে তাদের মধ্যে কে বিয়ে করতে প্রস্তুত? বরুণ উত্তর দিয়েছিলেন যে তিনি সিদ্ধার্থের সাথে তার ক্যারিয়ার শুরু করেছিলেন এবং ‘মারজাওয়ান’ অভিনেতা খুব পরিণত। ‘বদলাপুর’ তারকা আরও বলেছিলেন যে সিদ খুব ভাল স্বামী হবেন।

আরো পড়ুন:  প্রাজকতা কলি নতুন ভিডিওতে 'জুগ্জুগ জিও' সহ-অভিনেতা বরুণ ধাওয়ানের উচ্চারণ ব্যবহার করেছেন; হৃতিক রোশন, অনিল কাপুর সম্পূর্ণ একমত - দেখুন | হিন্দি সিনেমার খবর

অর্জুন ডেটিং করছেন মালাইকা অরোরা তার 37 তম জন্মদিনে রিং হিট করার জন্য অজ্ঞাত গন্তব্যে রওনা হয়েছেন।

এদিকে, রাজ মেহতা দ্বারা পরিচালিত এবং করণ জোহর দ্বারা সমর্থিত, ‘জুগ জুগ জিও’-তে মনীশ পল এবং প্রাজকতা কলিও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles