fbpx
10.1 C
Munich
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

বলিউড হিন্দি ফিল্ম নিউজে শাহরুখ খানের ৩০ বছর পূর্তি উদযাপন করেছেন গৌরি খান

Must read

স্বামীর 30 বছর উদযাপন শাহরুখ খান ফিল্ম ইন্ডাস্ট্রিতে, স্ত্রী গৌরী খান তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তার আসন্ন ছবি ‘পাঠান’ থেকে তার সম্পূর্ণ লুক শেয়ার করেছেন।

গৌরী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ‘পাঠান’-এর মোশন পোস্টারটি ফেলে দিয়েছেন এবং তার স্বামী শাহরুখ খানের জন্য প্রশংসার চিঠি লিখেছেন।

তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন এবং লিখেছেন, “আমাদের পক্ষে বোঝা কঠিন যে তিনি একজন বাবা, একজন স্বামী, একজন বন্ধু ছাড়া আর কী করেন – এবং তিনি যেভাবে মানুষের জীবনকে প্রভাবিত করেন। আমরা বুঝতে পারি যে তিনি আরও কঠোর পরিশ্রম করার চেষ্টা করেন। গতকালের চেয়ে আজ #Pathaan @iamsrk।

পোস্টারে শাহরুখ খানকে শার্ট ও জিন্সে কাচা দেখা যাচ্ছে হাতে বন্দুক। রক্তের দাগ এবং ক্ষত, তার মুখ আংশিকভাবে দৃশ্যমান এবং সে আড়ষ্ট এবং রক্তে ঢাকা।

“শীঘ্রই দেখা হবে পাঠান” শাহরুখ খানক্লিপে গানটির ভয়েসওভার শোনা যাবে। তিনি তার যাত্রা জুড়ে সবার কাছ থেকে “অসীম” ভালবাসা এবং হাসি পাওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এদিকে, যশ রাজ ফিল্মস দ্বারা সমর্থিত ‘পাঠান’ হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় 25 জানুয়ারী, 2023 এ মুক্তি পাবে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবিতেও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম।

 

আরো পড়ুন

x