26 C
Bangladesh
সোমবার, জুন ১০, ২০২৪

সোনাক্ষী সিনহা: আমি পর্দায় একজন খারাপ মেয়ের চরিত্রে অভিনয় করতে চাই। হিন্দি সিনেমার খবর

বিনোদনসোনাক্ষী সিনহা: আমি পর্দায় একজন খারাপ মেয়ের চরিত্রে অভিনয় করতে চাই। হিন্দি সিনেমার খবর
এক দশকের একটু বেশি হয়ে গেছে সোনাক্ষী সিনহা আপনার অবস্থান নেভিগেট করতে এবং বলিউডে আপনার ছন্দ খুঁজে পেতে। সাহসী এবং প্রোপা নায়িকার ভূমিকায় অভিনয় করে, তিনি এখন এমন চরিত্রগুলির অনুসরণ করতে স্বাচ্ছন্দ্য পেয়েছেন যারা তার ভিতরের অংশগুলিকে মন্থন করে এবং তার সাথে আবেগগত স্তরে সংযোগ স্থাপন করে। সেটা রীমা কাগতির শো-তে একজন পুলিশের ভূমিকা হোক, ডাবল এক্সএল-এ তার চরিত্র হোক বা যেটিতে তিনি অভিনয় করছেন বলে জানা গেছে। সঞ্জয় লীলা বনসালিহীরা মান্ডির ওয়েব সিরিজ। যদিও তিনি দর্শক হিসেবে একটি হরর ফিল্মের মাধ্যমে খুব কমই স্ক্র্যাপ করতে পারেন, তিনি কাকুদা নামক একটি হরর কমেডিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

“আমি এমন কিছু করতে চাই না যা বারবার পুনরাবৃত্তি হয়। প্রতিটি পাসের কাজের সাথে, আমি শুধু একটি নতুন ঘরানার চেষ্টা করছি। এক ধরনের হরর-কমেডি জায়গায়। এমনকি আমি হরর সিনেমাও দেখি না। এর মধ্যে একটি অর্থে। অভিনয় করা কঠিন ছিল। আমাকে স্বীকার করতেই হবে যে আমি সেই ক্রু-এর একটি অংশ হয়ে উপভোগ করেছি। প্রক্রিয়াটি অনেক মজার ছিল। আজ অন্য যেকোনো কিছুর চেয়ে, কাজটি আমার জন্য একধরনের চ্যালেঞ্জ উপস্থাপন করতে হবে। আমাকে বিশ্বাস করুন, এমনকি একটি হরর-কমেডিতে কাজ করার পরেও, আমি একটি দেখতে পারি না। আমি কাকুদা দেখার ক্ষেত্রে ব্যতিক্রম করব কারণ আমরা এমন মজার কাজ করেছি। যেমন, আমি বুঝতে পেরেছি যে এই ধরনের চলচ্চিত্রের অনেক কিছুই ভিএফএক্সের উপর নির্ভর করে। বেশ কয়েকবার, আমি নিজেকে আবেগপ্রবণ বা এমন জিনিসের প্রতি প্রতিক্রিয়া ব্যক্ত করেছি যেগুলি সেখানে ছিল না। আমাকে কল্পনা করতে হয়েছিল যে সেগুলি আছে বা সেখানে আছে। এটাই এই স্থানের আসল চ্যালেঞ্জ।”

আরো পড়ুন:  পুরুষরা বয়সে বড় নারীকেই প্রেমিকা হিসাবে বেশি পছন্দ করে

ব্যবসায় এক ডজনেরও বেশি বছর পরে, সোনাক্ষী স্বীকার করেছেন যে তিনি প্রতিটি স্তরে পরিবর্তনের জন্য প্রস্তুত বোধ করেন। “যখন আপনি ব্যবসায় জোয়ার বাঁক দেখেন, তখন সামনে থাকা চ্যালেঞ্জ মোকাবেলা করতে পেরে দারুণ লাগে। সুযোগগুলি খোলার সাথে, শিল্পগুলি আরও সংহত স্থান হয়ে উঠছে এবং অনেকগুলি উপ-শৈলী বিষয়বস্তু খোলার সাথে সাথে, আমাদের বেছে নেওয়ার মতো অনেক কিছু আছে এবং আমরা পরীক্ষা করতে পারি। যেমন, আমি এর আগেও দক্ষিণে কাজ করেছি। আমি এখানে আমার প্রতিশ্রুতির কারণে দীর্ঘদিন ধরে সেখানে একটি প্রকল্প করিনি, কিন্তু এখন, আমি সেখানে কিছু দেখতে চাই। একজন ভোক্তা এবং একজন শিল্পী উভয় হিসেবেই আমি আজ আমাদের বিষয়বস্তুতে অনেক বৈচিত্র্য খুঁজে পাই। এটা কৌতুকপূর্ণ. তাই, এখন যদি আমাকে কিছুর জন্য হ্যাঁ বলতে হয়, তা হওয়া উচিত ভূমিকার ওজন, এটি আমাকে যেভাবে নাড়া দেয় এবং আমি কি কল্পনা করতে পারি যে চরিত্রটি ফিল্ম বা শোতে কী করছে। আমার প্রবৃত্তি আমাকে একটি ভূমিকায় চালিত করে। একজন শিল্পী হিসেবে আমি এখন এমন ভূমিকার দিকে যাচ্ছি যা আমাকে আনন্দ দেয়। ,
অভিনেতা হিসাবে তার বছরগুলিতে, সোনাক্ষী খুব কমই একটি খারাপ চরিত্রে অভিনয় করেছেন। ইত্তেফাকের সবচেয়ে কাছের তিনি বলেছিলেন যে তিনি নেতিবাচক চরিত্রে অভিনয় করতে পেয়েছেন। “আমি খারাপভাবে একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করতে চাই। আমি পর্দায় একজন বাজে মেয়ের চরিত্রে অভিনয় করতে চাই। আমি সত্যিই এই মত কিছু আমার দাঁত ডুবাতে চাই. আমি আসলে কখনোই সরাসরি বাজে খেলিনি। এবং এটিও এই কারণে যে কেউ মহিলাদের জন্য এই ধরণের জিনিস লেখেন না। কিন্তু আমি সেই মহাকাশে যেতে চাই। এখন, এটি একটি চ্যালেঞ্জ এবং এটি এমন একটি জায়গা যা আমি সামনের সময়ে ইতিবাচকভাবে অন্বেষণ করতে চাই।”

আরো পড়ুন:  হিরো আলমের সঙ্গী হলেন রানু মন্ডল ও ভুবন বাদ্যকর

 

Check out our other content

Check out other tags:

Most Popular Articles