29 C
Bangladesh
রবিবার, মে ১৯, ২০২৪

‘সালমান খান ভাইয়ের মতো, আমরা জানি না বড় ভাই কে,’ অভিনেতার সাথে কাজ করার বিষয়ে শাহরুখ খান। হিন্দি সিনেমার খবর

বিনোদন'সালমান খান ভাইয়ের মতো, আমরা জানি না বড় ভাই কে,' অভিনেতার সাথে কাজ করার বিষয়ে শাহরুখ খান। হিন্দি সিনেমার খবর

শাহরুখ খান তার প্রথম ছিল ইনস্টাগ্রাম শনিবার সন্ধ্যায় লাইভ অধিবেশন। AskSRK কথোপকথনের সময়, অভিনেতা তার আসন্ন অ্যাকশন-অ্যাডভেঞ্চার ‘পাঠান’ সম্পর্কে কথা বলেছেন, যা ইন্ডাস্ট্রিতে 30 বছর পূর্ণ করছে এবং একসাথে কাজ করছে। সালমান খান,

 

একজন ভক্ত খানকে সালমানের সাথে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। যার উদ্দেশে তিনি বলেন, “সালমান খানের সঙ্গে কাজ করার কোনো অভিজ্ঞতা নেই। আছে শুধু প্রেমের অভিজ্ঞতা, আনন্দদায়ক অভিজ্ঞতা, বন্ধুত্বপূর্ণ অভিজ্ঞতা এবং ভ্রাতৃত্বের অভিজ্ঞতা। তাই, যখনই আমি তার সঙ্গে কাজ করার সুযোগ পাই, তা বিস্ময়কর। 2 বছর দুর্দান্ত কেটেছে, আমাকে তাঁর ছবিতে আসতে হয়েছিল। তিনি ‘জিরো’-তে এসেছিলেন। ‘টাইগার’-এও থাকব।

আরো পড়ুন:  অর্জুন কাপুর প্রেমিকা মালাইকা অরোরার সাথে প্যারিস অবকাশের ছবি শেয়ার করেছেন। হিন্দি সিনেমার খবর

‘রইস’ অভিনেতা বলেছেন, “আমরা ‘করণ অর্জুন’ ছাড়া অন্য কোনও পূর্ণাঙ্গ ছবি একসঙ্গে করিনি, যা নিখুঁতও ছিল না কারণ আমরা খুব বেশি দিন একসঙ্গে ছিলাম না। তাই, আমরা বছরের পর বছর কাজ করি। মাঝে মাঝে চার-পাঁচ দিন। গত দুই বছর দারুণ কেটেছে কারণ আমি তার একটি ছবিতে কাজ করতে পেরেছি। কবির খানের সঙ্গে কয়েকদিন অভিনয় করেছি। এবং তিনি ‘জিরো’-তে এসে আমার সঙ্গে একটি গান করেছেন। ”

আরো পড়ুন:  রশ্মিকা মান্দানা অমিতাভ বচ্চনকে 'বিশ্বের সর্বকালের সেরা মানুষ' বলে অভিহিত করেছেন যখন তিনি 'বিদায়' ঘোষণা করেছেন। হিন্দি সিনেমার খবর

শাহরুখ আরও বলেন, “সালমান পরিবারের মতো। তিনি একজন ভাইয়ের মতো। আমরা জানি না বড় ভাই কে। যে ভুল করে, অন্য একজন আছে।”

আরো পড়ুন:  ঐশ্বর্যর গায়ে হাত তুললে বাঁচত না, সালমানের মন্তব্য শুনে হতবাক সবাই, ভাইরাল নেট দুনিয়ায়

এখানে ভিডিওটি দেখুন:

সালমান ও শাহরুখ খান একে অপরের সাথে একটি ভাল বন্ধন ভাগ করুন. সম্প্রতি, সালমান তার ইনস্টাগ্রামে শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’-এর ফার্স্ট লুক পোস্ট করেছেন। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “আমার যুবক ভাই প্রস্তুত।”

 

এদিকে, কাজের ফ্রন্টে, শাহরুখের পাইপলাইনে ‘পাঠান’, ‘জওয়ান’ এবং ‘ডানকি’ রয়েছে এবং সালমানকে পরবর্তীতে ‘টাইগার 3’ এবং ‘ভাইজান’-এ দেখা যাবে।

 

Check out our other content

Check out other tags:

Most Popular Articles