20 C
Bangladesh
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

JugJugg Jeeyo প্রারম্ভিক অনুমান: বরুণ ধাওয়ান এবং অনিল কাপুর অভিনীত প্রথম দিনে 20-25% দখল নিয়ে শুরু হবে৷ হিন্দি সিনেমার খবর

বিনোদনJugJugg Jeeyo প্রারম্ভিক অনুমান: বরুণ ধাওয়ান এবং অনিল কাপুর অভিনীত প্রথম দিনে 20-25% দখল নিয়ে শুরু হবে৷ হিন্দি সিনেমার খবর
বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানির মাল্টিস্টারার ‘জুগ্জুগ জিও’, অনিল কাপুর এবং নীতু কাপুর প্রধান ভূমিকায়, দুর্দান্ত পর্যালোচনার জন্য উন্মুক্ত এবং বক্স অফিসে ভাল।

BoxofficeIndia থেকে আসা প্রাথমিক পরিসংখ্যান অনুসারে, ফিল্মটি প্রায় 20-25% এর গড় দখল দেখেছে। যাইহোক, এনসিআর বেল্টে রোমান্টিক কমেডি শুরু হয়েছিল ভাল।

সাম্প্রতিক রিলিজের তুলনায় ফিল্মটি আরও ভাল শুরু করেছে বলে জানা গেছে যার মধ্যে রয়েছে অক্ষয় কুমার‘সম্রাট পৃথ্বীরাজ’, এবং আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ এবং এটি কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া 2’ দ্বারা আনা সংখ্যার চেয়ে সামান্য কম।

দিল্লি – গুরগাঁও – নয়ডা বেল্টটি খুব বেশি সংখ্যা নিবন্ধন করতে সেট করা হয়েছে, এবং রিপোর্ট অনুসারে, এই সংখ্যাগুলি কেবল দিনের বেলায় বাড়বে বলে আশা করা হচ্ছে।

আরো পড়ুন:  'জওয়ান' শ্যুটে শাহরুখ খান: অ্যাটলি এবং আমার মধ্যে ভাল রসায়ন। হিন্দি সিনেমার খবর

যদিও কিছু এলাকা কম ব্যবসা করছে, হিন্দি বেল্ট ভিড় করছে, এইভাবে অনেক এলাকায় ‘সম্রাট পৃথ্বীরাজ’-এর চেয়ে বড় ওপেনিংয়ের জন্য ফিল্ম সেট আপ করছে। তবে, ‘JJJ’ প্যান-ইন্ডিয়া সংগ্রহে কম পড়তে পারে। যদিও ফিল্মটি ঐতিহাসিক নাটক ‘সম্রাট পৃথ্বীরাজ’-এর থেকে কিছু কিছু ক্ষেত্রে ভালো ব্যবসা করছে, এটি তার উদ্বোধনী দিনের রেকর্ড ভাঙতে 15-20% কম হতে পারে।

ছবিটির মুক্তির আগে, বরুণ ধাওয়ান বক্স অফিস নম্বর গেম সম্পর্কে স্পষ্ট হয়ে উঠেছেন। তিনি আইএএনএস-এর সাথে একটি সাক্ষাত্কারে বলেছিলেন, “দেখুন, সত্যি কথা বলতে, আমরা একটি চলচ্চিত্রের ভাগ্য সম্পর্কে যতই অনুমান, বিশ্লেষণ এবং ভবিষ্যদ্বাণী করি না কেন, দিনের শেষে কোনও সূত্র নেই এবং কেউ জানে না বাক্সটি কী। অফিসে কাজ করে। এবং আমরা সাম্প্রতিক দিনগুলিতে তা দেখেছি। মহামারীর পরে, জিনিসগুলি পরিবর্তিত হয়েছে, তবে একমাত্র অপরিবর্তিত কারণ হল লোকেরা এখনও থিয়েটারে যেতে এবং বিনোদনমূলক সিনেমা দেখতে পছন্দ করে।”

আরো পড়ুন:  Bhojpuri Cinema: ভোজপুরি সিনেমায় এসব কি ভিডিও?

তিনি আরও যোগ করেছেন, “সেটা ‘কেজিএফ’, ‘আরআরআর’, বা ‘সূর্যবংশী’ হোক না কেন, লোকেরা তাকে দেখেছিল। কিন্তু তার মানে এই নয় যে সমস্ত বড়-টিকিট ফিল্ম কাজ করে… যেমন আমি বলেছি, কোনও ফর্মুলা নেই। আমাদের চলচ্চিত্র একটি বিশুদ্ধ পারিবারিক নাটক যা আবেগ, কমেডি এবং যা দেখে আমরা বড় হয়েছি। করণ জোহর পাতলা স্তর!”

আরো পড়ুন:  বরুণ ধাওয়ান বলেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং অর্জুন কাপুর বিয়ের জন্য প্রস্তুত - বিস্তারিত পড়ুন হিন্দি সিনেমার খবর

সামগ্রিকভাবে ‘Jugjug Jio’ আজ বক্স অফিসে ভালো ওপেনিং পাবে বলে আশা করা হচ্ছে। বহুল প্রতীক্ষিত হলিউড ছবি ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ মুক্তির আগে ছবিটি বক্স অফিসে দুই সপ্তাহ সময় নেবে। মার্ভেল সুপারহিরো ছবির চতুর্থ কিস্তি মুক্তি পাবে ৭ জুলাই।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles