fbpx
12.6 C
Munich
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

তামিলনাড়ুতে কোভিড কেস: চার মাস পরে নতুন সংক্রমণ 1,000-চিহ্ন লঙ্ঘন করেছে

Must read

চেন্নাই: তামিলনাড়ুতে করোনাভাইরাস মামলার সংখ্যা চার মাস পর বৃহস্পতিবার এক হাজার ছাড়িয়েছে। রাজ্যে দৈনিক 1,063 টি করোনভাইরাস মামলা রেকর্ড করা হয়েছে এবং সামগ্রিকভাবে, একা চেন্নাই 497 টি মামলা রেকর্ড করেছে।

শেষবার তামিলে 1,000 কেস রিপোর্ট করা হয়েছিল 19 ফেব্রুয়ারী, 2022 এ, যখন 1,051 জন রোগী ভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষা করেছিলেন উপন্যাসের করোনভাইরাসটির তৃতীয় তরঙ্গের পতনের সময়।

অনুসারে COVID-19 TN জনস্বাস্থ্য ও প্রতিরোধমূলক ঔষধ অধিদপ্তর দ্বারা জারি করা বুলেটিন, রাজ্যে বর্তমানে 5,174 সক্রিয় করোনভাইরাস মামলা রয়েছে। রাজ্যের হাসপাতাল থেকে 567 জন রোগীকেও ছেড়ে দেওয়া হয়েছে।

সব মিলিয়ে, রাজ্য 22,757 রোগীর থেকে 22,946 টি নমুনা পরীক্ষা করেছে।

অন্যদিকে, রাজ্যটি শূন্য কোভিড মৃত্যুর খবর দিয়েছে।

আরও পড়ুন | এআইএডিএমকে সাধারণ পরিষদের সভা: ইপিএস শিবির 11 জুলাই একক নেতৃত্বের প্রস্তাবে বলেছিল, ওপিএস ওয়াক আউট

জেলাগুলির মধ্যে, চেন্নাই সর্বাধিক সংখ্যক করোনভাইরাস মামলার রিপোর্ট করেছে যেখানে 497 জন ভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষা করেছে, তারপরে চেঙ্গলপাট্টুতে 190 জন, তিরুভাল্লুরে 63 জন রোগী এবং কোয়েম্বাটোরে 50 জন রোগী রয়েছে।

আরও পড়ুন | তামিল মাগন হুসেন কে? AIADMK-এর অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য যিনি এখন দলের প্রেসিডিয়াম সভাপতি

এদিকে, তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রামানিয়াম বলেছেন, প্রতিদিন প্রায় 50% করোনভাইরাস সংক্রমণ চেন্নাই থেকে হয়।

আরও, তিনি অভিভাবকদের তাদের বাচ্চাদের হালকা করোনভাইরাস লক্ষণ থাকলেও তাদের স্কুলে না পাঠাতে অনুরোধ করেছিলেন এবং তাদের অবিলম্বে পরীক্ষা করতে বলেছিলেন।

শুধু তাই নয়, হোম কোয়ারেন্টাইন সুবিধা না থাকা পাঁচজনকে টন্ডিয়ারপেটের সরকারি কমিউনিকেবল ডিজিজেস হাসপাতালে ভর্তি করা হয়েছে। মন্ত্রী কস্তুরবা নগরও পরিদর্শন করেন যেখানে পরিবারের গোষ্ঠীর তথ্য পাওয়া গেছে।

আরো পড়ুন

x