37 C
Bangladesh
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

শিক্ষক নিচ্ছে চবির ৫ বিভাগ ও ২ ইন্সটিটিউটে

চাকরির খবরশিক্ষক নিচ্ছে চবির ৫ বিভাগ ও ২ ইন্সটিটিউটে

দুই ইনস্টিটিউট এবং পাঁচ বিভাগে মোট ২১ জন শিক্ষক নিয়োগ দেয়ার কথা উল্লেখ করে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) প্রশাসন। এর মধ্যে একটি ইন্সটিটিউট ও একটি বিভাগে চারজনকে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে।

বুধবার (৬ এপ্রিল) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এস এম মনিরুল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়। ইতোপূর্বে গত ৬ মার্চ আট বিভাগে মোট ২৪ জন শিক্ষককে নিয়োগ দেয়া হয়।

আরো পড়ুন:  আট ব্যাংকের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ

নতুন করে শিক্ষক নিয়োগ দেয়া হবে গণিত বিভাগে সহকারী অধ্যাপক পদে ৪ জন, ইন্সটিটিউট অব ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেসে সহকারী অধ্যাপক (ফরেস্ট্রি) পদে ১ জন ও প্রভাষক (এনভয়রনমেন্টাল সায়েন্স) পদে আরো ১ জন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে সহকারী অধ্যাপক পদে ২ জন, সহকারী অধ্যাপক/প্রভাষক পদে ১ জন, প্রভাষক পদে ১ জন এবং আর্ট ও আর্কিটেকচার বিষয়ক প্রভাষক পদে ১ জন।

আরো পড়ুন:  শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি পথ অবলম্বন, বহিষ্কার ২৪

এছাড়াও ইন্সটিটিউট অব এডুকেশন এন্ড রিসার্চে প্রভাষক পদে ১ জন ও প্রভাষক (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে) অস্থায়ী ১ জন, সমাজতত্ত্ব বিভাগের প্রভাষক পদে ২ জন, লোকপ্রশাসন বিভাগের প্রভাষক পদে ১ জন ও ছুটিজনিত অস্থায়ী হিসেবে আরো ৩ জন, মৃত্তিকা বিজ্ঞান বিভাগের প্রভাষক পদে ২ জনকে নিয়োগ দেওয়া হবে।

আরো পড়ুন:  ৩০টি প্রতিষ্ঠানের চলমান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

উক্ত বিজ্ঞপ্তি অনুসারে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতাসহ বিস্তারিত তথ্যাদি এবং আবেদন ফরম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://www.cu.ac.bd এ পাওয়া যাবে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles