33 C
Bangladesh
সোমবার, জুলাই ১৫, ২০২৪

গোয়ালেরচর ইউনিয়নে চেয়ারম্যানের সহায়তায় ভিজিএফ বিতরণ

অন্যান্য খবরগোয়ালেরচর ইউনিয়নে চেয়ারম্যানের সহায়তায় ভিজিএফ বিতরণ
জামালপুরের ইসলামপুরে গোয়ালেরচর ইউনিয়নে সুষ্ঠুভাবে ভিজিএফ বিতরণ সম্পন্ন হয়েছে। গোয়ালেরচর ইউনিয়নে চেয়ারম্যানের সহায়তায় ভিজিএফ বিতরণ
মহামারী আকার ধারণ করা করোনাভাইরাসে বিপর্যস্ত অসহায় গরিব মানুষদের পাশে দাঁড়িয়েছেন জামালপুরের ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আব্দুর রহিম বাদশা।গোয়ালেরচর ইউনিয়নে চেয়ারম্যানের সহায়তায় ভিজিএফ বিতরণ
মঙ্গলবার ও বুধবার দুইদিন ব্যাপি চেয়ারম্যানের নিজ বাড়ী প্রাঙ্গন থেকে পবিত্র ইদু-উল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর ‘ঈদ উপহার’ হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে অতিদরিদ্রদের সামাজিক নিরাপত্তাবেষ্টনী কার্যক্রম ভালনারেবল গ্রুপ ফিডিং (ভিজিএফ) কর্মসূচির আওতায় ভিজিএফ বিতরণ সম্পন্ন করেন ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাদশা।
এসময় ট্যাগ অফিসার,ইউপি সচিবসহ পরিষদের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। গোয়ালেরচর ইউনিয়নে ৪৫২৬ জন অতিদরিদ্র সামাজিক নিরাপত্তাবেষ্টনী ভিজিএফ কার্যক্রমের আওতায় রয়েছে।
এব্যাপারে চেয়ারম্যান মো. আব্দুর রহিম জানান, তিনি নিজে বাড়ী বাড়ী গিয়ে ইউপি সদস্যদের সাথে সমন্বয় করে ৪ হাজার ৫২৬ ভিজিএফ সুভিধাভোগীর স্লিপ বিতরন করেছেন। যাতে কোন গরীব মানুষ বাদ না পড়ে।
এ বিষয়ে চেয়ারম্যান মো.আব্দুর রহিম বাদশা বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তার আদর্শকে বুকে লালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জনগণের সেবা করে যাচ্ছি। ভবিষ্যতেও করে যাব।
তিনি আরও বলেন, গোয়ালেরচর ইউনিয়নবাসীর জন্য আমার জীবন উৎসর্গ করতেও আমি রাজি আছি। তারা যেমন বর্তমানে আমার পাশে আছে ভবিষ্যতেও তাদের পাশে চাই। কারণ তাদের জন্যই আমি এই জনপদের সেবা ও জনকল্যাণমূলক কাজ করতে পারছি।
প্রসঙ্গত,চেয়ারম্যান মো. আব্দুর রহিম বাদশা দায়িত্ব নেওয়ার পর সরকারি অনুদান ও ব্যক্তিগত অর্থায়নে রাস্তা-ঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles