32 C
Bangladesh
রবিবার, জুন ৯, ২০২৪

জেলেনস্কি গ্লাস্টনবারিকে রাশিয়ার সাথে যুদ্ধ শেষ করতে সাহায্য করার জন্য অনুরোধ করেন

অন্যান্য খবরজেলেনস্কি গ্লাস্টনবারিকে রাশিয়ার সাথে যুদ্ধ শেষ করতে সাহায্য করার জন্য অনুরোধ করেন
গ্লাস্টনবারি: ইউক্রেনএর রাষ্ট্রপতি ভলোদিমির জেলেনস্কি শুক্রবার একটি চেহারা করা গ্লাস্টনবারি সঙ্গীত উত্সব, সংঘাত বন্ধ করার চেষ্টা করার জন্য একসাথে ব্যান্ড করার আহ্বান জানানো হয়েছে রাশিয়া,
জেলেনস্কি দ্য লিবার্টিনসের একটি সেটে আত্মপ্রকাশ করার আগে দক্ষিণ-পশ্চিম ইংল্যান্ডের কয়েক হাজার উৎসবে একটি রেকর্ড করা ভিডিও বার্তায় ইংরেজিতে তার আবেদন করেছিলেন।
তার এখনকার ট্রেডমার্ক মিলিটারি গ্রিন টি-শার্ট পরে তিনি উৎসবে বলেন উপযুক্ত খামার যে “রাশিয়া আমাদের শান্তি চুরি করেছে”।
“মহামারী বিশ্বজুড়ে লক্ষ লক্ষ মানুষের জীবনকে থামিয়ে দিয়েছে,” তিনি বলেছিলেন।
“ইউক্রেনে আমরা আগের মতোই জীবনযাপন করতে চাই এবং স্বাধীনতা এবং এই বিস্ময়কর গ্রীষ্ম উপভোগ করতে চাই। কিন্তু আমরা পারি না কারণ সবচেয়ে ভয়ানক (বিষয়টি) ঘটেছে,” তিনি বলেছিলেন।
2019 সালের পর প্রথমবারের মতো, তিনি ফিরে আসা জনতাকে “রাশিয়ার যুদ্ধ সম্পর্কে সত্য ছড়িয়ে দেওয়ার” এবং ইউক্রেনীয় শরণার্থীদের সাহায্য করার আহ্বান জানান।
“ইউক্রেনে শান্তি পুনরুদ্ধারে সাহায্য করার জন্য আপনার পরিচিত সকল রাজনীতিবিদদের উপর চাপ দিন। সময় অমূল্য এবং প্রতিদিন মানুষের জীবনে পরিমাপ করা হয়,” তিনি বলেছিলেন।
জেলেনস্কি ইউক্রেন থেকে ভিডিও-লিংকের মাধ্যমে বিশ্বজুড়ে বেশ কয়েকটি পারফরম্যান্স করেছেন, যার মধ্যে যুক্তরাজ্যের পার্লামেন্ট, ইউরোপীয় পার্লামেন্ট এবং মার্কিন কংগ্রেসে ভাষণ রয়েছে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles