27 C
Bangladesh
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

মহারাষ্ট্রের রাজনৈতিক সংকট: উদ্ধব ঠাকরে মদ তৈরির বিষয়ে জানতেন, একনাথ শিন্ডের মুখোমুখি হন

অন্যান্য খবরমহারাষ্ট্রের রাজনৈতিক সংকট: উদ্ধব ঠাকরে মদ তৈরির বিষয়ে জানতেন, একনাথ শিন্ডের মুখোমুখি হন
নতুন দিল্লি: উদ্ধব ঠাকরে, যিনি আজ তার মহা বিকাশ আঘাদি সরকারকে বাঁচাতে সংগ্রাম করছেন এবং শিবসেনাপার্টিতে মদ্যপানের সমস্যা সম্পর্কে অন্য কেউ সতর্ক করেননি একনাথ শিন্ডেযিনি বিদ্রোহী বিধায়কদের নেতা হিসেবে আবির্ভূত হয়েছেন।
শুক্রবার উদ্ধব দাবি করেছেন যে তিনি একনাথ শিন্ডের বিদ্বেষ সম্পর্কে সন্দেহজনক এবং বিদ্রোহী নেতার মুখোমুখি হয়েছেন।
উদ্ধব বলেছেন, “কয়েকদিন আগে যখন আমার সন্দেহ হয়েছিল, আমি একনাথ শিন্ডেকে ফোন করে বলেছিলাম যে তিনি যা করছেন তা ঠিক নয় এবং শিবসেনাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাঁর দায়িত্ব পালন করতে বলেছিলাম।”
উদ্ধব প্রকাশ করেছেন যে শিন্ডে তাকে এনসিপি এবং কংগ্রেসের সাথে জোট নিয়ে দলের মধ্যে অস্বস্তি এবং বিধায়কদের মধ্যে এই অনুভূতি সম্পর্কে বলেছিলেন যে জোটের অংশীদার শিবসেনাকে শেষ করার চেষ্টা করছে।
শিন্ডে যখন উদ্ধবকে বলেছিলেন যে বিধায়ক চান দল তাঁর কাছে ফিরে আসুক বিজেপি গুনা, সেনাপ্রধান বিদ্রোহী নেতাকে ওই বিধায়কদের তার কাছে আনতে বলেছিলেন।
উদ্ধব দৃঢ়ভাবে এই দাবি প্রত্যাখ্যান করে শিন্দেকে বলেছিলেন: “বিজেপি, যে আমাদের দলকে, আমার পরিবারের মানহানি করেছে, তারাই যার সঙ্গে যাওয়ার কথা বলছে। এমন প্রশ্নই ওঠে না। যদি বিধায়করা সেখানে যান।” , তারা সবাই পারে। তারা পারে। আমি না। যদি কেউ যেতে চায় – সে বিধায়ক হোক বা যে কেউ – আসুন এবং আমাদের বলুন এবং তারপর যান।”
গত চার দিন ধরে ঘটনাগুলি প্রকাশের সাথে সাথে, এটা স্পষ্ট যে একনাথ শিন্ডে খালি হুমকি দিচ্ছিল না এবং উদ্ধবের মধ্যে অবশ্যই রাগের অনুভূতি ছিল।
মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী বিদ্রোহীদের পিঠে ছুরি মারার অভিযোগ করেছেন।
“কংগ্রেস এবং এনসিপি আজ আমাদের সমর্থন করছে, শরদ পাওয়ার এবং সোনিয়া গান্ধী আমাদের সমর্থন করেছে। কিন্তু আমাদের নিজেদের লোকেরা আমাদের পিঠে ছুরি মেরেছে। যারা জিততে পারেনি তাদের আমরা টিকিট দিয়েছি এবং আমরা তাদের বিজয়ী করেছি। তারা আমাদের পিঠে ছুরি মেরেছে। আজ.” তারা বলেছিল.
উদ্ধব বলেছিলেন যে বিদ্রোহীদের কাছে বিজেপিতে যাওয়া ছাড়া আর কোনও বিকল্প নেই, যা তিনি বলেছিলেন, একমাত্র উদ্দেশ্য – শিবসেনাকে নির্মূল করা।
শিবসেনা প্রধান বলেছিলেন যে তাঁর দল বিজেপির সাথে দাঁড়ানোর ধাক্কার মুখোমুখি হয়েছিল যখন অন্য কেউ জাফরান দলকে সমর্থন করেনি।
“যখন হিন্দুত্বের নামে বিজেপি এবং শিবসেনাকে অস্পৃশ্য হিসাবে বিবেচনা করা হয়েছিল এবং কেউ বিজেপির সাথে যেতে প্রস্তুত ছিল না, তখন বালাসাহেব বলেছিলেন যে হিন্দুত্ব ভোটের কোনও বিভাজন হওয়া উচিত নয়। আমরা বিজেপির সাথেই ছিলাম এবং আমরা এখন ফলাফল ভোগ করছি। উদ্ধব বলেছেন
উদ্ধব, যিনি ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর পদ ছাড়ার প্রস্তাব দিয়েছেন, বলেছেন যে বিদ্রোহীরা যদি তাকে অযোগ্য মনে করে তবে তিনি দল ছাড়তে প্রস্তুত।
“আপনি যদি মনে করেন আমি অযোগ্য এবং পার্টি চালাতে অক্ষম, আমাকে বলুন। আমি নিজেকে দল থেকে সরাতে প্রস্তুত, আপনি আমাকে বলতে পারেন। আপনি আমাকে এতদিন সম্মান করেছেন কারণ বালাসাহেব তাই বলেছিলেন যদি আপনি বলেন যে আমি অযোগ্য। , আমি এই সময়ে দল ছাড়তে প্রস্তুত।”

Check out our other content

Check out other tags:

Most Popular Articles