35 C
Bangladesh
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

২২ বছর পর ধর্ষণের অভিযোগ থেকে খালাস ইউপির এক ব্যক্তি

অন্যান্য খবর২২ বছর পর ধর্ষণের অভিযোগ থেকে খালাস ইউপির এক ব্যক্তি
আগ্রা: অবশেষে 2000 সালে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেয়েছিলেন, যখন তিনি 16 বছর বয়সে, ইউপির আলিগড় জেলার একজন ব্যক্তি বলেছিলেন যে তাকে 22 বছর ধরে ধর্ষক বলার কলঙ্ক সহ্য করতে হয়েছিল, অনুজা জয়সওয়াল রিপোর্ট বলে৷
পরে জুভেনাইল জাস্টিস বোর্ডবৃহস্পতিবারের আদেশে ওই ব্যক্তি বলেন, “অবশেষে, আমি ‘ধর্ষক’ বলে অভিহিত হওয়ার ট্যাগ থেকে মুক্ত। আমার বিরুদ্ধে এমন একটি অপরাধের অভিযোগ আনা হয়েছে যা আমি কখনো করিনি। এত বছর ধরে কলঙ্কের মুখোমুখি হওয়া কঠিন, বেদনাদায়ক এবং কঠিন। “এটা অপমানজনক হয়েছে।” আমি এবং আমার পরিবার উভয়ের জন্য। দুই পক্ষের জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আমাকে এ মামলায় টেনে আনা হয়েছে। কিন্তু তবুও আমাকে এর মুখোমুখি হতে হয়েছিল।”
তার আদেশে প্রিন্সিপাল ম্যাজিস্ট্রেট এ জেজেবিরাজাদের কুমার দিবাকরএবং সদস্য সাধনা গুপ্তা এবং প্যাসিফিকো সিং রাঘবী “প্রসিকিউশন প্রমাণ করতে ব্যর্থ হয়েছে যে অভিযুক্ত ধর্ষণ করেছে এবং তাই, আদালত তাকে খালাস দিয়েছে,” এটি বলে। লোকটির আইনজীবী, জিসি সিনহা এবং কে কে গৌতম বলেছেন যে তার মক্কেল এবং তার বন্ধুর বিরুদ্ধে 26শে আগস্ট, 2000-এ আত্রৌলি থানায় একটি নাবালিকা মেয়েকে ধর্ষণের জন্য একটি এফআইআর দায়ের করা হয়েছিল।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles