30 C
Bangladesh
রবিবার, জুন ১৬, ২০২৪

TOI প্রচারাভিযান কান লায়ন্স 2022 এ স্বর্ণ ও রৌপ্য জিতেছে

অন্যান্য খবরTOI প্রচারাভিযান কান লায়ন্স 2022 এ স্বর্ণ ও রৌপ্য জিতেছে
 টাইমস অফ ইন্ডিয়া অ্যান্ড পলিটিক্যালের জন্য ‘দ্য নমিনেট মি সেলফি’৷ শক্তি ‘আমাদের অর্ধেক’ থেকে, আমাদের অর্ধেক‘এফসিবি ইন্ডিয়ার তৈরি ক্যাম্পেইন জিতেছে ঘুম এবং কান লায়ন্স 2022 এ একটি রৌপ্য।
2020 সালে বিহারে বিধানসভা নির্বাচনের সময় শুরু হওয়া প্রচারটি রাজনৈতিক লিঙ্গ ব্যবধান দূর করার এবং নীতি-নির্ধারণে পর্যাপ্ত প্রতিনিধিত্ব আনার জন্য একটি জরুরি আহ্বান।
“কান লায়ন্স অ্যাওয়ার্ড হল রাজনৈতিক শক্তির স্বেচ্ছাসেবকদের সৃজনশীলতার একটি প্রমাণ যারা আমাদের অর্ধেক আমাদের/আধা হামারা, বিহার নির্বাচনের জন্য নিঃস্বার্থ সেলফি প্রচারণার ডিজাইন এবং সম্পাদন করেছেন,” বলেছেন৷ তারা কৃষ্ণস্বামী, সহ-প্রতিষ্ঠাতা, শক্তি। “এই সময়টা ছিল যখন দেশ মন্দার মধ্য দিয়ে যাচ্ছিল” কোভিড এবং আমরা 50% নারী প্রার্থীর দাবিতে তৃণমূলের প্রচারণার জন্য বেশি সংখ্যায় জড়ো হতে পারিনি। তাই, নারীদের প্রতিনিধিত্ব করার জন্য আমরা নার্সিসিস্টিক সেলফি ব্যবহার করার নতুন ধারণা নিয়ে এসেছি।
এর আগে, প্রচারণাটি মর্যাদাপূর্ণ ওয়ান শো 2022-এ ভারতের প্রথম ফিউশন পেন্সিল, স্পাইকস এশিয়া 2022-এ গ্র্যান্ড প্রিক্স এবং ইন্টারন্যাশনাল নিউজ মিডিয়া অ্যাসোসিয়েশন (INMA) 2021-এ বেশ কয়েকটি পুরস্কার জিতেছিল।
প্রচারে একটি মৌলিক প্রশ্ন করা হয়েছিল- সংসদে নারীদের এত কম প্রতিনিধিত্ব দিলে আমাদের দেশ কি সত্যিই গণতান্ত্রিক হতে পারে? ‘আধে হাম, আধা হামারা’ বিধানসভা নির্বাচনে পুরুষদের তুলনায় মহিলাদের সাফল্যের উপর একটি বিশদ সম্পাদকীয় প্রতিবেদন, স্থানীয় উপভাষায় (ভোজপুরি এবং মৈথিলি) একটি ডিজিটাল জনস্বার্থ চলচ্চিত্র এবং TOI-এর প্রিন্ট সংস্করণে বিজ্ঞাপনের একটি সিরিজ অন্তর্ভুক্ত করেছে। সেইসাথে সোশ্যাল মিডিয়া পোস্ট।
রাজনীতিবিদদের সঠিক কারণের পক্ষে দাঁড়াতে উত্সাহিত করার জন্য, তৃণমূল পর্যায়ে ‘দ্য নমিনেট মি সেলফি’ নামে একটি আন্দোলন শুরু হয়েছিল। এটি মহিলা নেতাদের স্থানীয় নেতাদের কাছে তাদের সেলফি-সিভি পাঠানোর আহ্বান জানিয়েছে, যাতে তারা প্রার্থী হিসাবে মনোনীত হতে পারে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles