32 C
Bangladesh
শনিবার, জুলাই ২০, ২০২৪

এনডিএফ বিডি ইফতার ও পুনর্মিলনী -২০২২’ অনুষ্ঠিত

প্রাইভেট বিশ্ববিদ্যালয়এনডিএফ বিডি ইফতার ও পুনর্মিলনী -২০২২’ অনুষ্ঠিত


গত ২১ এপ্রিল বাংলাদেশের কেন্দ্রীয় বিতর্ক সংগঠন ‘ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ ( এনডিএফ বিডি) আয়োজিত সারা বাংলাদেশের  বিতার্কিকদের নিয়ে অনুষ্ঠিত হলো এনডিএফ বিডি ইফতার ও পুনর্মিলনী ২০২২। 

 দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত দিনব্যাপী এই আয়োজনে ছিলো বারোয়ারি বিতর্ক প্রতিযোগিতা । বিতর্কের বিষয় ঐ নতুনের কেতন ওড়ে । ১ম স্থান অর্জন করেন শাহীন আলম, ২য় স্থান অর্জন করেন আবু সালেহ মুসা, উম্মে রুমান এবং ৩য় স্থান অর্জন করেন জাহিদ হাসান ।

আরো পড়ুন:  বাংলাদেশ হারালো অনন্য এক নারী

বাংলা বর্ষবরণকে আনুষ্ঠানিকভাবে উদযাপন করার উপলক্ষে এনডিএফ বিডি আঞ্চলিক বিতর্ক অনুষ্ঠিত হয় । 


উক্ত বিতর্কে বরিশালের প্রতিনিধিত্ব করে সাবেদুল ইসলাম সোহেল, চট্রগ্রামে আসিফুল হুদা চৌধুরী, পাবনা’র রিপন আলী, রাজশাহী’র পিয়াসু সিজন, ঢাকার সোহেল তানভীর প্রমুখ। এরপর অনুষ্ঠিত হয় বিভিন্ন সময় এনডিএফ বিডি’র সাথে যারা সম্পৃক্ত ছিলেন তাদের নিয়ে বিশেষ আলোচনা সভা ।

আরো পড়ুন:  গবির 'ব্যাচেলর অব বিজনেস এডমিনিস্ট্রেশন' ইউজিসির অনুমোদন পেয়েছে

ইফতারের আগ মুহূর্তে সমাপনী ও পুরুষ্কার বিতরণী আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনডিএফ বিডি’র সাবেক মহাসচিব শাফায়েত হোসেন, মাহবুব বাপ্পা, মহাপরিচালক এম আলমগীর, উপদেষ্টা আনিসুর রহমান, কো-চেয়ারম্যান ডাঃ সামিউল আউয়াল সাক্ষর , কেন্দ্রীয় সমন্বয়ক মোঃ মাহবুব হাসান ( রিপন) । আয়োজনে সভাপতিত্ব করেন এনডিএফ বিডির চেয়ারম্যান একেএম শোয়েব।

আরো পড়ুন:  টাইমস হায়ার এডুকেশন র‌্যাংকিংয়ে বাংলাদেশে দশম ডিআইইউ


এছাড়া আয়োজনের কনভেনর-এর দায়িত্ব পালন করেন এনডিএফ বিডির যুগ্ম সাংগঠনিক সম্পাদক বিলকিস বারী এবং কো-কনভেনর এর দায়িত্ব পালন করেন এনডিএফ বিডির উপ-পরিচালক এবং সরকারি তিতুমীর কলেজ বিতর্ক ক্লাবের উপ-কোষাধক্ষ্য ফয়সাল আহমেদ ফাহিম ।ইফতার পরবর্তী সময়ে নৈশভোজ –এর আয়োজন সম্পূর্ণ হয়।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles