22 C
Bangladesh
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

ডিআইইউসাসে’র নেতৃত্বে মুছা মল্লিক ও মাহমুদুল হাসান

প্রাইভেট বিশ্ববিদ্যালয়ডিআইইউসাসে'র নেতৃত্বে মুছা মল্লিক ও মাহমুদুল হাসান

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির ‘কার্যকরী পরিষদ নির্বাচন ২০২২-২৩’ এর সভাপতি হয়েছেন দ্যা ডেইলি পোস্টের প্রতিনিধি মুছা মল্লিক ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন পিবিএন ২৪ প্রতিনিধি মাহমুদুল হাসান।

শুক্রবার (৩ জুন) দুপুরে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়৷

শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের ৩০৯ নং কক্ষে ভোট হয়। বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে প্রধান নির্বাচন কমিশনার রাজিউর রহমান এই ফলাফল ঘোষণা করেন।

আরো পড়ুন:  ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৭ম সমাবর্তন আগামী  ৬ এপ্রিল

নতুন এ কমিটিতে সহ-সভাপতি-১ পদে নির্বাচিত জাগো নিউজের প্রতিনিধি ইসমাম হোসেন মবিন, সহ-সভাপতি-২ পদে একুশে টিভি অনলাইনের সাদিয়া তানজিলা, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আগামী নিউজের বাহারুল ইসলাম,যুগ্ম-সাধারণ সম্পাদক-২ পদে দৈনিক ইত্তেফাক ও অধিকারের কাজী ফিরুজ আহমেদ,কোষাধ্যক্ষ পদে দৈনিক ভোরের ডাকের ফয়সাল আহমেদ,সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক আমার সংবাদের ইব্রাহীম প্রমানিক,দপ্তর সম্পাদক পদে রাইজিং বিডির কাওছার আলি,প্রচার ও প্রকাশনা পদে বাংলাভিশনের ইসরাত জাহান,সাহিত্য বিষয়ক সম্পাদক পদে সাম্প্রতিক দেশকালের মশিউর রহমান,কর্মসুচি ও পরিকল্পনা পদে শেয়ারবিজের তানজিলা আক্তার লিজা,প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পদে খোলা কাগজের আশরাফুল ইসলাম সুমন,কার্যনির্বাহী সদস্য-১ প্রতিদিনের সংবাদের হুমায়রা আনজুম শ্যামসী,কার্যনির্বাহী সদস্য-২ আওয়াজ বিডির রাকিবুল হাসান ও কার্যনির্বাহী সদস্য-৩ ডেইলি বাংলাদেশের আবুল কালাম।

আরো পড়ুন:  ডিআইইউ'র ৭ম সমাবর্তন অনুষ্ঠিত

এসময় আরও উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার মুরাদ হুসাইন এবং তাহিয়া রুবাইয়াত অপলা । এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:  ডিআইইউ'তে ঈদের ছুটি ২৫ এপ্রিল থেকে শুরু

প্রধান নির্বাচন কমিশনার রাজিউর রহমান বলেন, ‘প্রত্যক্ষ ভোটে একটি উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন হয়েছে। আশা করি নব-নির্বাচিত কমিটির পাশাপাশি সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপন করতে সহায়ক ভূমিকা পালন করবে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles