fbpx
1 C
Munich
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

ইবিতে রাজশাহী ছাত্রকল্যাণের ক্যাম্পাস পরিচ্ছন্নতা অভিযান 

Must read

যায়িদ বিন ফিরোজ, ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আনাচেকানাচে পড়ে থাকা পলিথিন, অযাচিত ময়লা পরিষ্কারে নেমেছে ইবিস্থ রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতির সদস্যরা।
ইবিতে রাজশাহী ছাত্রকল্যাণের ক্যাম্পাস পরিচ্ছন্নতা অভিযান 
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকায় এই পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করে সংগঠনটি।ইবিতে রাজশাহী ছাত্রকল্যাণের ক্যাম্পাস পরিচ্ছন্নতা অভিযান 
রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি রিজওয়ান আল হাসিব তুহিন এর নির্দেশনায় এবং সাধারণ সম্পাদক লিখন মির্জার নেতৃত্বে ক্যাম্পাস পরিচ্ছন্নতা কার্যক্রম সম্পন্ন হয়। এসময় ক্যাম্পাস পরিচ্ছন্নতা কার্যক্রমে আরও  উপস্থিত ছিলেন আলফি, আল-আমিন, আজিজুর, সাদ, সাখাওয়াত,সোহাগ, শাওন,সবুজ সহ অন্যানরা।
ইবিতে রাজশাহী ছাত্রকল্যাণের ক্যাম্পাস পরিচ্ছন্নতা অভিযান 
এ বিষয়ে সংগঠনটির সাধারণ সম্পাদক লিখন মির্জা জানান, গতকাল ইবিয়ান গ্রুপে আমরা একটা পোস্ট দেখি সেখানে অভিযোগ করা হয় অনেকেই ক্যাম্পাসের পেয়ারাতলায় বিভিন্ন প্রোগ্রাম শেষ ওয়ানটাইম প্লেট, গ্লাস, পলিথিন মাঠের মধ্যে রেখে অপরিচ্ছনভাবে রাখা হয়।
আমরা তখনই উদ্যোগ নেই সংগঠনের পক্ষ থেকে সাধ্যমতো পদক্ষেপ নেয়ার। ক্যাম্পাসের সব সংগঠন যদি প্রতিদিন এগিয়ে আসে এবং প্রশাসন আরো সোচ্চার হলে আমাদের ক্যাম্পাস আমাদের দ্বারাই পরিষ্কার থাকবে।

আরো পড়ুন

x