35 C
Bangladesh
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

ইবিতে ‘সিআরসি’ উদ্যোগে নবীন বরণ ও প্রবীণ বিদায় সংবর্ধনা

পাবলিক বিশ্ববিদ্যালয়ইবিতে ‘সিআরসি’ উদ্যোগে নবীন বরণ ও প্রবীণ বিদায় সংবর্ধনা
পথশিশুদের জীবনমান উন্নয়নে কার্যকর ভূমিকা পালন করা সংগঠন ‘কাম ফর রোড চাইল্ড’ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা এর নবীন বরণ ও প্রবীণ বিদায়ী সংবর্ধনা ২০২২ অনুষ্ঠিত হয়েছে।
ইবিতে ‘সিআরসি’ উদ্যোগে নবীন বরণ ও প্রবীণ
বুধবার (৭ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নম্বর কক্ষে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ইবিতে ‘সিআরসি’ উদ্যোগে নবীন বরণ ও প্রবীণ
আয়োজিত অনুষ্ঠানে সিআরসি’র সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে  উপস্থিত ছিলেন সিআরসি’র উপদেষ্টামন্ডলীর সদস্য ও বাংলা বিভাগের অধ্যাপক ড. মোঃ রবিউল হোসেন, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক কে. এম. শরফুদ্দিন এবং  মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মাজেদুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির নারী ও শিশু বিষয়ক সম্পাদক আফসানা আক্তার এবং সংগঠনটির সাবেক-বর্তমান নেতৃবৃন্দ।
ইবিতে ‘সিআরসি’ উদ্যোগে নবীন বরণ ও প্রবীণ
এসময় বক্তারা সিআরসি’র নানা বিষয় তুলে ধরে বলেন, পথশিশুদের কল্যাণের উদ্দেশ্যে কাজ করা আনন্দের বিষয়।আমাদের ইবি শাখা বিভিন্ন সময়ে পথশিশুদের জীবনমান উন্নয়নে কাজ করছে তবে এক্ষেত্রে আমাদের কিছুটা প্রচারণা বাড়ানো যেতে পারে। এছাড়াও বার্ষিক চাঁদার হার বৃদ্ধি করা গেলে পথশিশুদের নিয়ে  আরও বিস্তর ভাবে কাজ করা সম্ভব।
ইবিতে ‘সিআরসি’ উদ্যোগে নবীন বরণ ও প্রবীণ
উক্ত অনুষ্ঠানে বক্তৃতাকালে সিআরসি’র কেন্দ্রীয় কমিটির নারী ও শিশু বিষয়ক সম্পাদক আফসানা আক্তার বলেন, প্রবীণদের কখনোই বিদায় হয়নি বরং সংগঠন উন্নয়নের দায়িত্ব আরও বৃদ্ধি পেয়েছে। আমি আশা করবো সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় আমরা ছিন্নমূল পথশিশুদের জীবনমান উন্নয়নে কাজ করতে পারবো।
ইবিতে ‘সিআরসি’ উদ্যোগে নবীন বরণ ও প্রবীণ
অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন রনি সাহা ও উম্মে হাবিবা হ্যাপী। এসময় নবীন সদস্যদের ফুলেল শুভেচছা ও প্রবীণ সদস্যদের ক্রেস্ট প্রদান করা হয়।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles