30 C
Bangladesh
শুক্রবার, মার্চ ১, ২০২৪

ইবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পাবলিক বিশ্ববিদ্যালয়ইবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফার্মেসি বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের আবিদ বিন আজাদ নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ইবি থানা পুলিশ। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে ক্যাম্পাসের মূল ফটক পার্শ্ববর্তী ব্রাদার্স হাউস নামে একটি মেসে ফ্যানের সিলিংয়ে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। আবিদের বাড়ি রাজশাহী জেলার পুঠিয়া উপজেলায়।
তার রুমমেট ইসলামের ইতিহাস বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সাব্বির জানান, সকাল ৯ টার দিকে আবিদের সাথে আমার সর্বশেষ কথা হয়। পরে আমি ক্যাম্পাসে যাই। আনুমানিক সাড়ে ৩টার দিকে ক্যাম্পাস থেকে ফিরে এসে দেখি ভিতর থেকে দরজা আটকানো। এসময় ডাকাডাকি করেও সাড়া না পেয়ে রুমের জানালা দিয়ে দেখি তার লাশ ঝুলছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সাব্বির আবিদের ঝুলন্ত মরদেহ দেখার পর মেসের অন্য সদস্যদের ডাকেন। পরে তারা মেস মালিক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে জানান। পরে ঘটনাস্থলে প্রক্টরিয়ার বডি ও পুলিশ উপস্থিত হয়। পরে সাড়ে ৪ টার দিকে দরজা কেটে পুলিশ লাশ উদ্ধার করে।
এ বিষয়ে ইবি থানার ওসি মোস্তাফিজুর রহমান এই ক্যাম্পাসকে বলেন, খবর পেয়ে ওই মেসে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক কাজ শেষে লাশটিকে কুষ্টিয়া সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত শেষে আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের মাধ্যমে লাশ হস্তান্তর করা হবে।
প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন এই ক্যাম্পাসকে  জানান, এরকম ঘটনা সত্যিই দুঃখজনক। আমি তার পরিবারকে বিষয়টি জানিয়েছি। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে গেছে। ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles