26 C
Bangladesh
সোমবার, মে ২৭, ২০২৪

কেক কেটে বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

পাবলিক বিশ্ববিদ্যালয়কেক কেটে বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
বস্তুনিষ্ঠ সংবাদ, তারুণ্যের মূলপ্রবাদ শ্লোগানকে সামনে রেখে বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ববিসাস) ৪র্থ ববর্ষপূর্তি ও ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।
৪ অক্টোবর (বুধবার) বিকাল ৪.০০ টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের টিএসসির ৩য় তলার সভাকক্ষে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্যরা।
ববিসাসের সভাপতি ওবায়দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ববিসাসের সাংগঠনিক সম্পাদক মাসুম মাহমুদ, কোষাধ্যক্ষ জাকির হোসেন দপ্তর ও প্রচার সম্পাদক ইমদাদুল ইসলাম, কার্যনির্বাহীর সদস্য শহিদুল ইসলাম, জাহিদ হোসেন, সিদ্দিকুর রহমান সহ অন্যান্য সদস্য ও সহযোগী সদস্যরা।
এসময় ববিসাসের সাংগঠনিক সম্পাদক মাসুম মাহমুদের সঞ্চালনায় সভাপতির বক্তব্যে ববিসাসের সভাপতি ওবায়দুর রহমান বলেন, ‘বস্তুনিষ্ঠ সংবাদ, তারুণ্যের মূলপ্রবাদ’ শ্লোগানকে কেন্দ্র করে প্রতিষ্ঠা হয়েছিল বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির। নানা ধরণের বাধা অতিক্রম করে আজ বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ৫ম বছরে পদার্পন করেছে। ক্যাম্পাস সাংবাদিকরা সাধারণ শিক্ষার্থীদের মুখপাত্র হিসেবে ক্যাম্পাসে কাজ করে, ক্যাম্পাসের সাথে মিশে থাকা প্রতিটি গল্পকে শব্দ আকারে তুলে ধরে ক্যাম্পাস সাংবাদিকরা।
এছাড়াও তিনি বলেন, প্রতিষ্ঠালগ্নকাল থেকে নিরপেক্ষভাবে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের সমস্যার কথা বিভিন্ন গণমাধ্যমে তুলে ধরে আসছে বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। এ ধারাবাহিকতাকে অব্যহত রাখতে সকল সদস্যদের প্রতি আহবান জানা তিনি।
প্রসঙ্গত, ২০১৯ সালের ৩রা অক্টোবর বস্তুনিষ্ঠ সংবাদ, তারুণ্যের মূলপ্রবাদ শ্লোগানকে কেন্দ্র করে প্রতিষ্ঠা হয় বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির। ৩রা অক্টোবর (মঙ্গলবার) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম অনলাইনে থাকায় ৪ অক্টোবর (বুধবার) ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles