21.4 C
Bangladesh
সোমবার, মার্চ ৪, ২০২৪

জবির কিশোরগঞ্জ জেলা ছাত্রকল্যাণের নতুন নেতৃত্ব

পাবলিক বিশ্ববিদ্যালয়জবির কিশোরগঞ্জ জেলা ছাত্রকল্যাণের নতুন নেতৃত্ব

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘কিশোরগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদ’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে মোশাইয়ের হোসেন (শিশির) এবং সাধারণ সম্পাদক হিসেবে রাকিবুল ইসলাম (উদয়) নির্বাচিত হয়েছেন।

বুধবার (৩১ মে) সংগঠন সূত্রে এসব তথ্য জানা যায়। এর আগে সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সংগঠনটির উপদেষ্টাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটি ঘোষণা করা হয়।

আরো পড়ুন:  পরিবেশ দিবসে কুবি ছাত্রলীগের বৃক্ষরোপণ

কমিটিতে সহ সভাপতি হিসেবে দেওয়ান সৈয়দ ফারহান, জিয়াউর রহমান অভি, তানভীর আহমেদ, নৌরিন সুলতানা নীলা এবং অন্তি সাহা; যুগ্ম সাধারণ সম্পাদক পদে মফিজুল ইসলাম রনি, নজরুল ইসলাম সাগর, মহিবুল আমিন মোল্লা (অর্ণব) এবং সাব্বির হোসাইন নির্বাচিত হয়েছেন।

আরো পড়ুন:  পরিত্যাক্ত প্লাস্টিকের বোতল অভিশাপ নয়, হতে পারে আশীর্বাদ

এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে তুষার মাহমুদ, আব্দুল্লাহ আল মামুন, বিজয় খান, এনামুল হক বিজয়, ফারজানা আক্তার টুম্পা নির্বাচিত হয়েছেন।

আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয় এবং ঘোষণার ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেয়া হয়েছে।

আরো পড়ুন:  ত্রৈমাসিক সাহিত্য ম্যাগাজিনের জন্য জবি সাহিত্য সংসদের লেখা আহবান

নবনির্বাচিত সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম (উদয়) বলেন, কিশোরগঞ্জ জেলার জবিয়ান ভাই-বোনদের জন্যে দৃঢ়ভাবে কাজ করার সুযোগ দেওয়ায় উপদেষ্টা এবং সিনিয়রদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সাংগঠনিক শৃঙ্খলা, গতিশীলতা এবং সুষ্ঠুভাবে সংগঠন পরিচালনার জন্য সবার সহযোগিতা আশা করছি।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles