29 C
Bangladesh
বুধবার, মে ২৯, ২০২৪

জবিস্থ গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে জাবির-সৈকত

পাবলিক বিশ্ববিদ্যালয়জবিস্থ গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে জাবির-সৈকত
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) গাইবান্ধা জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জেনেটিক ইন্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী জাবির আল হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন সমাজকর্ম বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থী সাজেদুল ইসলাম সৈকত।
শুক্রবার (৮ সেপ্টেম্বর) গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্যরা উক্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন।
এছাড়া কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আসরাফুল ইসলাম হাসান, আব্দুর রহমান আশিক, আরিফুল ইসলাম আরিফ, আসলাম শেখ, সজীবুল ইসলাম সজীব, আবু রায়হান, সুমনা আক্তার, সোহানুর ইসলাম সোহান। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ফজলে রাব্বি, খোরশেদ আলম, রুমা আক্তার, রাবিনা বৃষ্টি এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন এটিএম মেহেদী, মো. লিমন হাসান, শারমিনা রহমান নিলা। এছাড়া প্রচার সম্পাদক হিসেবে আবু সুফিয়ান এবং দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তানভীর আহমেদ।
নতুন কমিটির সভাপতি জাবির আল হাসান বলেন, যারা আমাকে সভাপতি পদের জন্য যোগ্য মনে করেছেন তাদের সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। একটি জেলা সংগঠন মূলত এলাকাগত ঐক্য প্রকাশ করে।
এ কারণে সভাপতি হিসেবে আমার মূল লক্ষ্য থাকবে জেলার সকলকে ঐক্যবদ্ধ রাখা। সকলের যেন এটা অনুভব হয় যে ‘গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ সমিতি’ তার দ্বিতীয় পরিবার।
সাধারণ সম্পাদকের বক্তব্যে সাজেদুল ইসলাম সৈকত বলেন, ‘উপদেষ্টা মহোদয়গণ আমাদের দুই ভাইয়ের উপর যে পবিত্র দায়িত্ব অর্পণ করেছেন আমরা তা আমাদের কর্তব্য মনে করে যথাযথ ভাবে পালন করার চেষ্টা করবো,সেই সাথে জাগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ঐতিহ্যেবাহী গাইবান্ধা জেলার সকল শিক্ষার্থীদের নিয়ে আমাদের জেলা ছাত্র কল্যাণকে পূর্বের ন্যায় আরো অধিকতর গতিশীল করার চেষ্টা করবো’

Check out our other content

Check out other tags:

Most Popular Articles