37 C
Bangladesh
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

জবিস্হ ফেনী জেলা ছাত্রকল্যাণের পূর্ণাঙ্গ কমিটি গঠন 

পাবলিক বিশ্ববিদ্যালয়জবিস্হ ফেনী জেলা ছাত্রকল্যাণের পূর্ণাঙ্গ কমিটি গঠন 
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ফেনী জেলা ছাত্রকল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রাণীবিজ্ঞান বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী নাজমুন নাহার স্বর্ণা পাটোয়ারীকে সভাপতি ও হিসাববিজ্ঞান বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থী আহনাফ তাহমিদ ফাইয়াজকে সাধারণ সম্পাদক করে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার জবিস্থ ফেনী জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টামন্ডলী ও শিক্ষক উপদেষ্টাদের পরামর্শক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক এই কমিটি অনুমোদন দেন।
এতে সহ-সভাপতি হিসেবে জায়েদ বিন ফারুক (পাভেল), রিজওয়ান কবির, ফয়জুর রহমান হৃদয়, মো. জাহিদুল কবির, নিলয় বিশ্বাস, অমিত হাজারী রয়েছে।
যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন ইয়ামিন আরাফাত ভূঁঞা, আরমান হোসেন হিমেল, ইমাদ আলভি ফারাবী, মো. কামরুদ্দিন তানিম,শারমিন জাহান সাজিয়া, সাফিয়া আক্তার, অন্বেষা দেবী, দীপান্জন শর্মা, ফারজানা এশা, সায়মা আক্তার।
সাংগঠনিক সম্পাদক হিসেবে সোলেমান হোসেন দিহান, মো. আরিফ হোসেন, রুদ্র দেবনাথ, মেজবা উদ্দীন রয়েছে।
এছাড়া অন্যান্য পদে অর্থ সম্পাদক: নুসরাত জাহান হাফসা, দপ্তর সম্পাদক: মোহাম্মদ আনন, প্রচার সম্পাদক: তানিম কাইসার তুরাগ, প্রকাশনা সম্পাদক: মৌমিতা পাল, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক: মাধুরী দাস, সংস্কৃতি বিষয়ক সম্পাদক: মিথিলা মল্লিক, আপ্যায়ন সম্পাদক: দীপান্জন বণিক, ছাত্রী বিষয়ক সম্পাদক: ফারহানা আক্তার রয়েছে। সদস্য হিসেবে রয়েছে: ইয়াসিন আরাফাত, রাবেয়া বশরী, সাঈদা মুবাশ্বিরা।
কমিটির নবনির্বাচিত সভাপতি নাজমুন নাহার স্বর্ণা বলেন,ফেনী থেকে প্রতিবছর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অনেক ছাত্র-ছাত্রী ভর্তি হয় । আমাদের কমিটির লক্ষ্য থাকবে ফেনীর সব শিক্ষার্থীকে একসঙ্গে নিয়ে কাজ করা। তাদের সুবিধা অসুবিধা দেখাশুনা করা।
কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক আহনাফ তাহমিদ ফাইয়াজ বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ ফেনী জেলার সব শিক্ষার্থীকে একসঙ্গে নিয়ে এ ছাত্রকল্যাণকে এগিয়ে নিতে কাজ করা। শিক্ষার্থীদের জন্য উন্নয়নমূলক কাজ করা। আমাদের নতুন কমিটির লক্ষ্য থাকবে শিক্ষার্থীদের জন্য বৃত্তি চালু করা।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles