24 C
Bangladesh
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

জবি সাহিত্য সংসদের দেয়ালিকা ”ভাবনায় স্বপ্নের পদ্মা সেতু”

পাবলিক বিশ্ববিদ্যালয়জবি সাহিত্য সংসদের দেয়ালিকা ''ভাবনায় স্বপ্নের পদ্মা সেতু”
”জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাহিত্য সংসদ” এর উদ্যোগে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দেয়ালিকা ও সাহিত্য পত্রিকা প্রকাশ করা হয়। দেয়ালিকার প্রতিপাদ্য বিষয় ছিলো ”ভাবনায় স্বপ্নের পদ্মা সেতু”।জবি সাহিত্য সংসদের দেয়ালিকা ”ভাবনায় স্বপ্নের পদ্মা সেতু”
বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের নিচতলায় দেয়ালিকাটি রোববার (২৬ জুন) উদ্বোধন করা হয়। দেয়ালিকাটি উদ্বোধন করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।জবি সাহিত্য সংসদের দেয়ালিকা ”ভাবনায় স্বপ্নের পদ্মা সেতু”
উদ্বোধনী অনুষ্ঠানে ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ বলেন, পদ্মা সেতু নিয়ে এমন ব্যাতিক্রমি আয়োজনটা অনেক সুন্দর হয়েছে, লেখনির এই ধারা অব্যাহত থাকুক৷ তোমরা সাহিত্য আড্ডা, সাহিত্য পত্রিকাসহ আরো সুন্দর সুন্দর আয়োজন করবে। তোমাদের জন্য রইলো শুভ কামনা।জবি সাহিত্য সংসদের দেয়ালিকা ”ভাবনায় স্বপ্নের পদ্মা সেতু”
বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজী বলেন, আমাদের আবেগের পদ্মাসেতু নিয়ে এমন আয়োজন করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাহিত্য সংসদকে অসংখ্য ধন্যবাদ। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং মুজিব আর্দশের কলম সৈনিক দ্বারা এমনটি সম্ভব। এগিয়ে যাও, তোমাদের জন্য শুভকামনা।জবি সাহিত্য সংসদের দেয়ালিকা ”ভাবনায় স্বপ্নের পদ্মা সেতু”
জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হুসাইন বলেন, জননেত্রী শেখ হাসিনার সাহসি উদ্যোগকে দেয়ালিকার মাধ্যমে ফুটিয়ে তোলার জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাহিত্য সংসদ কে ধন্যবাদ।জবি সাহিত্য সংসদের দেয়ালিকা ”ভাবনায় স্বপ্নের পদ্মা সেতু”
জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাহিত্য সংসদের আহ্বায়ক আলিমুল ইসলাম বলেন, আমাদের এই আয়োজনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ডঃ কামালউদ্দীন আহমদ , ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী ও সাধারন সম্পাদক আকতার হুসাইন ভাইদের শুভেচ্ছান্তে লেখা জমা দেওয়া সহ, সকল তরুণ সাহিত্যিকদের অসংখ্য ধন্যবাদ। কৃতজ্ঞতা জ্ঞাপন করছি জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাহিত্য সংসদের আহ্বায়ক কমিটির সকল সদস্য কে। লেখনীর ধারা অব্যাহত রাখতে আমাদের পরবতী সাহিত্য পত্রিকায় লেখা পাঠানোর জন্য আহব্বান জানাচ্ছি।জবি সাহিত্য সংসদের দেয়ালিকা ”ভাবনায় স্বপ্নের পদ্মা সেতু”
জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাহিত্য সংসদের সদস্য সচিব সিরাজুল ইসলাম বলেন, পদ্মা সেতুর মত এমন বৃহৎ অর্জনে বিশ্ববিদ্যালয়ের সাহিত্য সংগঠন হিসেবে আমাদের এই আয়োজন। এই আয়োজনে যারা অংশগ্রহণ করেছে তাদের সবাইকে ধন্যবাদ।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles