37 C
Bangladesh
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি, টুঙ্গিপাড়ায় নোবিপ্রবি উপাচার্য ও শিক্ষক সমিতি

পাবলিক বিশ্ববিদ্যালয়জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি, টুঙ্গিপাড়ায় নোবিপ্রবি উপাচার্য ও শিক্ষক সমিতি
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ শুক্রবার (২৬ আগস্ট ২০২২) টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম ও নোবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি, টুঙ্গিপাড়ায় নোবিপ্রবি উপাচার্য ও শিক্ষক সমিতি
শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে জাতির পিতার সমাধিস্থলের পাশে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন উপস্থিত সবাই। এরপর ফাতেহা পাঠ করে মুনাজাতের মাধ্যমে জাতির পিতাসহ ১৫ আগস্ট শাহাদাত বরণকারীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।
পরবর্তীতে উপাচার্য স্মারক বইয়ে স্বাক্ষর করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ও শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও পরিচালক আইআইএস অধ্যাপক ড. ফিরোজ আহমেদসহ নোবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, হল প্রভোস্ট, শিক্ষকবৃন্দ ও রেজিস্ট্রার (অ.দা), নোবিপ্রবি।
জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি, টুঙ্গিপাড়ায় নোবিপ্রবি উপাচার্য ও শিক্ষক সমিতি
পরবর্তীতে নোবিপ্রবি নীল দলের পক্ষ থেকেও জাতির পিতার প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।
জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, ‘শোকের এই মাসে আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি এবং ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সকলের আত্মার মাগফেরাত কামনা করছি, জয় বাংলা-জয় বঙ্গবন্ধু’।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles