26 C
Bangladesh
সোমবার, মে ২৭, ২০২৪

ঢাবি শিক্ষক সমিতির সভাপতিকে হুমকি, শাস্তির দাবি “বাবিশিসফে”

পাবলিক বিশ্ববিদ্যালয়ঢাবি শিক্ষক সমিতির সভাপতিকে হুমকি, শাস্তির দাবি "বাবিশিসফে"
আল আমিন, বেরোবি প্রতিনিধি:
ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নিজামুল ভূঁইয়াকে প্রাণনাশের হুমকির প্রতিবাদ জানিয়ে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানিয়েছে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন।
শনিবার( ২৩ সেপ্টেম্বর) বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক সাব্বীর আহমেদ চৌধুরী জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন
উক্ত বিবৃতিতে বলা হয়,সম্প্রতি শিক্ষাঙ্গনসহ দেশের বিভিন্ন স্থানে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপপ্রয়াস লক্ষ্য করা যাচ্ছে। একাত্তরের পরাজিত শক্তি ও পাকিস্তানিদের দোসর সাম্প্রদায়িক গোষ্ঠীর মদতদাতাদের ষড়যন্ত্র ও আস্ফালন শুরু হয়েছে।
 বিবৃতিতে আরো জানা যায়, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারী পঁচাত্তরের খুনি চক্র নতুন করে সক্রিয় হয়ে উঠেছে। এ অপতৎপরতা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বিঘ্নিত করার ষড়যন্ত্র বলে প্রতীয়মান হয়।
সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সম্মানিত মহাসচিব প্রফেসর ড. নিজামুল হক ভূঁইয়া কে প্রাণনাশের হুমকিতে আমরা গভীরভাবে উদ্বিগ্ন। বিশ্ববিদ্যালয়ের বিবেকবান শিক্ষকসমাজ এ ধরনের ঘৃণ্য তৎপরতার বিরুদ্ধে তীব্র নিন্দা ও ঐক্যবদ্ধ প্রতিবাদ জানাচ্ছি।
শিক্ষার সুষ্ঠু পরিবেশ বিঘ্নিত করা এবং দেশে বিরাজমান গণতান্ত্রিক অগ্রযাত্রা বিনষ্ট করার যে কোনো অশুভ তৎপরতাকে প্রতিহত করে শিক্ষাঙ্গনের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা অঙ্গীকারাবদ্ধ।
আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি দেশের শুভবুদ্ধিসম্পন্ন নাগরিকরা এ পরাজিত অপশক্তির অপতৎপরতাকে ঘৃণাভরে প্রত্যাখ্যান ও প্রতিহত করবে

Check out our other content

Check out other tags:

Most Popular Articles