32 C
Bangladesh
রবিবার, জুন ২৩, ২০২৪

তরুন কলাম লেখক ফোরাম বরি শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন

পাবলিক বিশ্ববিদ্যালয়তরুন কলাম লেখক ফোরাম বরি শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন

বাংলাদেশ তরুন কলাম লেখক ফোরাম বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার পূর্নাঙ্গ কমিটি ঘোষনা

বাংলাদেশ তরুন কলাম লেখক ফোরাম, বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার ১৪ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি- ২০২২-২৩ ঘোষনা করা হয়েছে। রবিবার (২৮ আগস্ট) সংগঠনটি একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষনা করে।

এর আগে ১০ই আগস্ট উক্ত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ ঘোষণা করা হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত হয়েছেন যথাক্রমে আইন বিভাগের শিক্ষার্থী সিফাত জামান মেঘলা ও সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নাসরুল্লাহ ইসলাম রাব্বি।

আরো পড়ুন:  জাতীয় পরিবেশ পদক পেলেন বেরোবি’র অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ

উক্ত কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি মাসুম মাহামুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজমুস সাকিব, সহ সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান, অর্থ সম্পাদক ফারহানা আফসার মৌরী, দপ্তর সম্পাদক জাহিদ হোসেন,উপ দপ্তর সম্পাদক আবদুল্লাহ রাফি,প্রশিক্ষন সম্পাদক মো জাহিদুল ইসলাম সাহিত্য, পাঠাগার বিষয়ক সম্পাদক সুস্মিতা দত্ত অথৈ, প্রচার সম্পাদক আরিফ বিল্লাহ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ মেহেদী হাসান এবং সম্পাদকীয় পর্ষদ সদস্য ফারিয়া জাহান ।

আরো পড়ুন:  ববি ট্রেজারার অধ্যাপক ড.বদরুজ্জামান ভূঁইয়াকে ববিসাসের ফুলের শুভেচ্ছা

সদ্য সাবেক সভাপতি ও বর্তমান কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক আবু বকর সিদ্দিক শোয়েব বলেন,
নতুন নেতৃত্বের হাত ধরে সৃজনশীলতা ও দক্ষতার সাথে বাংলাদেশ তরুন কলাম লেখক ফোরামের ববি শাখা এগিয়ে যাবে, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সকল লেখকদের জন্য তরুণ কলাম লেখক ফোরামের কাজ অব্যহত থাকুক।

নবগঠিত কমিটির সভাপতি সিফাত জামান মেঘলা বলেন , বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম তরুণ্যের সৃষ্টিশীলতায় বিশ্বাসী এবং তরুণ সমাজকে মুক্তিযুদ্ধের আদর্শে গড়ে তোলা এবং কুসংস্কার, অন্যায়, শোষণমুক্ত সুন্দর সমাজ বিনির্মাণে সর্বদা কাজ করে যাচ্ছে। তরুণ কলাম লেখক ফোরাম তারুণ্যের মেধা বিকাশের এক অনন্য ব্যতিক্রমধর্মী সংগঠন।

আরো পড়ুন:  বেরোবিতে ৬ জন মাদকসেবী আটক

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles