32 C
Bangladesh
বুধবার, জুলাই ১০, ২০২৪

দু’দিন বিদ্যুৎহীন থাকবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়

পাবলিক বিশ্ববিদ্যালয়দু’দিন বিদ্যুৎহীন থাকবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) সাব-স্টেশন লাইনের ক্যাবল পরিবর্তন এবং বৈদ্যুতিক কাজ সহ অন্যান্য আনুষঙ্গিক কাজের জন্য দুই দিন বারো ঘণ্টা করে বিদ্যুৎহীন থাকবে ক্যাম্পাস। এতে শিক্ষক-শিক্ষার্থীদের সাময়িক ভোগান্তি পোহাতে হবে।
বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী মো. হেলাল উদ্দিন পাটোয়ারী বুধবার বিদ্যুৎ বন্ধ রাখার বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে তার স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিও জারি করা হয়েছে বলে জানান তিনি।
হেলাল উদ্দিন পাটোয়ারী জানান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাব-স্টেশন লাইনের ক্যাবল পরিবর্তন সহ অন্যান্য আনুষঙ্গিক কাজের জন্য ২৮ ও ২৯ সেপ্টেম্বর সকাল ৮ টা ৩০ হতে রাত ৮ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
তিনি আরও জানান, বিশ্ববিদ্যালয়ের সার্কিট মেরামত এবং ১৩ তলা একাডেমিক ভবনের এমডিবিতে বৈদ্যুতিক কাজের প্রেক্ষিতে বারো ঘণ্টা বিদ্যুৎ বন্ধ থাকবে।
বিদ্যুৎ বন্ধ থাকলেও কিছু কিছু ক্ষেত্রে জেনারেটরের মাধ্যমে ইলেকট্রনিক কার্যক্রম পরিচালনা করা হবে। বিভিন্ন ল্যাব কক্ষ, ইন্টারনেট সার্ভার রুম সহ কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে বিদ্যুতের ব্যবস্থা করা হবে। ক্যাম্পাসে বিদ্যুৎ বন্ধ থাকলেও হলে চালু থাকবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।
এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ওভারহেড লাইনের বৈদ্যুতিক তার পরিবর্তনসহ অন্যান্য কাজের জন্য চলতি বছরের ২১ ও ২৮ জুলাই সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আট ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিলো।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles