29 C
Bangladesh
শুক্রবার, মে ১৭, ২০২৪

নজরুলীয়ানদের ফুচকা খাওয়ার প্রতিযোগিতা 

পাবলিক বিশ্ববিদ্যালয়নজরুলীয়ানদের ফুচকা খাওয়ার প্রতিযোগিতা 
রবিবার (২৪ সেপ্টেম্বর) জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের খুলনা ডিভিশনাল স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে বিকাল তিনটা থেকে রাত সন্ধ্যা সাতটা পর্যন্ত জয়ধ্বনি মঞ্চে ‘ফুচকা কন্টেস্ট’ অনুষ্ঠিত হয়।
তিনশো জন ফুচকাপ্রেমীদের নিয়ে এমনই এক ব্যাতিক্রমী ফুচকা খাওয়ার প্রতিযোগিতা আয়োজন করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের “খুলনা ডিভিশনাল স্টুডেন্ট এসোসিয়েশন।”
সাদাদ শুভ’র সঞ্চালনা এবং ইনামুল বারীর সভাপতিত্বে মোট ৩০ টি রাউন্ডে ৩০০ জন প্রতিযোগির মধ্য থেকে ৭ জনকে বিজয়ী হিসেবে বাছাই করা হয়। প্রতিযোগিতায় চার রাউন্ডে ৪০টি ফুচকা খেয়ে চ্যাম্পিয়ন হয়ে মোবইল ফোন জিতেন নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের বায়েজিদ।পুরুষ ক্যাটাগরিতে বিজয়ীরা হলেন- সাজিদ ও আশিক।মেয়ে ক্যাটাগরিতে বিজয়ীরা হলেন- ইসরাত, তনু, নুসরাত ও হিমি। এসময় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন- বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. উজ্জ্বল কুমার প্রধান এবং নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো. মুশফিকুর রহমান ( হীরক মুশফিক)।
ব্যাতিক্রমী এ উদ্যোগের ব্যাপারে জানতে চাইলে সংগঠনটির সভাপতি এনামুল বারী জানায়, আমরা প্রতিনিয়তই বিভিন্ন ব্যাতিক্রম ধরনের অনুষ্ঠান আয়োজন করে থাকি। তারই ধারাবাহিকতায় আজকের ফুচকা কন্টেস্টের আয়োজন করেছি। এই আয়োজনটি সকলেই উপভোগ করেছে এবং ক্যাম্পাসে সাড়া ফেলে দিয়েছে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles