27 C
Bangladesh
সোমবার, মে ২৭, ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে সিটিজেন চার্টার প্রকাশ

পাবলিক বিশ্ববিদ্যালয়নজরুল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে সিটিজেন চার্টার প্রকাশ
প্রথমবারের মতো জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও দপ্তরের সিটিজেন চার্টার ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।
বুধবার (২০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর কনফারেন্স কক্ষে এই কার্যক্রমের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, উন্নত দেশ গড়ার জন্য আমরা উন্নত বিশ্ববিদ্যালয় গড়তে চাই। স্মার্ট বাংলাদেশের জন্য স্মার্ট বিশ্ববিদ্যালয় তৈরি করতে চাই। কেননা বিশ্ববিদ্যালয় উন্নত হলে রাষ্ট্র উন্নত হবে। সিটিজেন চার্টার ওয়েসাইটে প্রকাশের মধ্য দিয়ে যেকোনো সেবাগ্রহীতা বিশ্ববিদ্যালয়ের সেবাগুলো সম্পর্কে সম্যক ধারণা পাবেন।
উপাচার্য আরো বলেন, বর্তমানে ইউজিসি এপিএ কার্যক্রমের মাধ্যমে বিশ্ববিদ্যালয়গুলোর মূল্যায়নে নজর দিয়েছে। ইতোমধ্যেই আমরা গত অর্থবছরে এপিএতে ১৪তম অবস্থান অর্জন করেছি। এই অবস্থান ধরে রাখাসহ আরও উন্নতিতে সবাইকে ঐক্যবদ্ধ থেকে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করতে হবে।
সেবাপ্রদান প্রতিশ্রুতি বিষয়ে অংশীজনের সমন্বয়ে অবহিতকরণ সভায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. আতাউর রহমান, রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, সেবা প্রদান প্রতিশ্রুতি কমিটির সভাপতি অধ্যাপক ড. উজ্জ্বল কুমার প্রধান। অনুষ্ঠানে সঞ্চালনা করেন কমিটির ফোকাল পয়েন্ট ফাহাদুজ্জামান মো. শিবলী।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles