37 C
Bangladesh
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

নবীন-বরণ করেছে ইবির হিসাববিজ্ঞান বিভাগ

পাবলিক বিশ্ববিদ্যালয়নবীন-বরণ করেছে ইবির হিসাববিজ্ঞান বিভাগ
 সদ্য ভর্তি হওয়া শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা, ফাইল ও সিলেবাস প্রদানের মাধ্যমে উষ্ণ অভ্যর্থনায় বরণ করে নিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগ।
শনিবার (০২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ঐ বিভাগটির ২১২ ও ২১৩ নম্বর কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর গীতা পাঠ, নবীন শিক্ষার্থীদের প্রতি বিভাগের শিক্ষকদের দিক-নির্দেশনামূলক বক্তব্য, চলমান ৫টি ব্যাচের শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য প্রদান ও নবীন দুই শিক্ষার্থী নিজেদের অনুভূতি ব্যক্ত করেন অনুষ্ঠানে।
এদিকে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. মো: সাইফুল ইসলাম। এছাড়াও বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো: জাকির হোসেন ও বিভাগের সকল শিক্ষকবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান ঘিরে সুসজ্জিত রূপ বিভাগ প্রাঙ্গন। নবীন বরণে নবরূপে যেন সাজানো হয়েছে বিভাগটিকে। দু’অংশে বিভক্ত অনুষ্ঠানটির প্রথম পর্বে আলোচনা সভা-পরিচয় পর্ব ও শেষাংশে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বিভাগের পক্ষ থেকে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles