32 C
Bangladesh
শনিবার, জুলাই ২০, ২০২৪

নোবিপ্রবি মিউজিকাল ক্লাব ধ্রুপদের নেতৃত্বে তানভীর-সালমান

পাবলিক বিশ্ববিদ্যালয়নোবিপ্রবি মিউজিকাল ক্লাব ধ্রুপদের নেতৃত্বে তানভীর-সালমান
আগামী এক বছরের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মিউজিকাল ক্লাব “ধ্রুপদ” এর নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী তানভীর আহমেদ রাফিন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স  বিভাগের শিক্ষার্থী সালমান রহমান।
এছাড়াও ক্লাবের অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন, সহ-সভাপতি অর্নব দে,  সহ-সাধারণ সম্পাদক সুশান্তিকা চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ সিয়াম এবং জয়ন্ত ত্রিপুরা, অর্গানাইজিং উইং হেড অর্নব সরকার, পারফর্ম্যান্স উইং হেড মেহেদি হাসান নাইম, ফাইন্যান্স উইং হেড সিথী ধর বৃষ্টি, পাবলিক রিলেশন উইং হেড  সাকিব হাসান, ডকুমেন্টেশন উইং হেড অভিষেক চক্রবর্তী।
সংগঠনের নবনির্বাচিত সভাপতি  তানভীর আহমেদ রাফিন বলেন, আমার লক্ষ্য হবে, এই ক্লাবকে একটি সুন্দর, সুশৃঙ্খল এবং সৃজনশীল পরিবেশে পরিণত করা। যেখানে প্রত্যেক সদস্য তার প্রতিভাকে বিকাশ করতে পারবে।আমি চাই, এই ক্লাব থেকে প্রতি বছরই নতুন নতুন প্রতিভা উঠে আসুক। যারা দেশের এবং দেশের বাইরেও আমাদের সঙ্গীতকে পরিচিত করবে।আমি আপনাদের সবাইকে অনুরোধ করবো, আমাকে আপনারা সহযোগিতা করবেন। আপনারা প্রত্যেকে আপনারা নিজ নিজ প্রতিভাকে কাজে লাগাবেন। আমরা একসাথে এই ক্লাবকে আরও বড় করে তুলবো।
সংগঠনটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক সালমান বলেন, ধ্রুপদ মিউজিক ক্লাবের সকল শুভাকাঙ্ক্ষীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ। ক্লাবের নব-গঠিত কমিটির দায়িত্বপ্রাপ্ত সকলকে জানাই অভিনন্দন। উক্ত কমিটির সাধারণ সম্পাদক হিসেবে আমার লক্ষ্য হলো  সদস্যদের মাঝে উদ্বুদ্ধতা বাড়িয়ে ক্লাবের কার্যক্রমগুলো সঠিকভাবে সচল রাখা  এবং একইসাথে ক্যাম্পাসের সামাজিক ও সাংস্কৃতিক অংশে ক্লাবের কার্যক্রমগুলো বিস্তৃত করা। ধ্রুপদ মিউজিকাল ক্লাবকে আরও প্রগতিশীল, উদ্ভাবনশীল এবং সৃজনশীল করার জন্য আমাদের সম্পূর্ণ চেষ্টা করব। একইসাথে  আমি ক্লাবের বিভিন্ন কার্যক্রমে নোবিপ্রবি প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করছি।
যুগ্ন-সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ সিয়াম বলেন, বর্তমান  কমিটির মূল লক্ষ্য হচ্ছে, ক্যাম্পাসে মুক্তভাবে সংগীত চর্চা করা, এরই ধারাবাহিকতায় আমরা ক্যাম্পাসে “শূন্যতার শোকসভা” নামক ব্যানারে দুটি ওপেন এয়ার কনসার্টের আয়োজন করেছি।এছাড়াও স্পট লাইট সেশন নামে আমাদের আরেকটি সংগীত পরিবেশনের ব্যবস্থা রয়েছে যেখানে ক্যাম্পাসের সাধারণ শিক্ষার্থী এবং ক্লাব মেম্বাররা সাপ্তাহিক ভাবে সংগীত উপভোগ করতে পারে। সামনের দিন গুলোতে আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যান্ড ফেস্ট আয়োজন করা হবে বলে জানান।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles