28 C
Bangladesh
বুধবার, এপ্রিল ১০, ২০২৪

পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষক ফেডারেশনের নবনিযুক্ত যুগ্ম মহাসচিব হলেন ববির ড.কাইউম

পাবলিক বিশ্ববিদ্যালয়পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষক ফেডারেশনের নবনিযুক্ত যুগ্ম মহাসচিব হলেন ববির ড.কাইউম
বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে যুগ্ন মহাসচিব হিসেবে নির্বাচিত হয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষক সমিতির সভাপতি  ড. মো. আব্দুল কাইউম।
পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষক ফেডারেশনের
 আজ ৫ অক্টোবর ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে ২১ সদস্য বিশিষ্ট ফেডারেশনের কমিটি  প্রকাশিত হয় এবং নির্বাচিত নতুন নেতৃবৃন্দের নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়।
পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষক ফেডারেশনের
ফেডারেশনের নতুন নেতৃত্বে সভাপতি নির্বাচিত হয়েছেন শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মোঃ আকতারুল ইসলাম এবং মহাসচিব নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড.  নিজামুল হক ভূইয়া।
পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষক ফেডারেশনের
উল্লেখ্য,দেশের ৫২ টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের নির্বাচিত শিক্ষক সমিতির নেতৃবৃন্দ (সভাপতি, সাধারণ সম্পাদক ও একজন প্রতিনিধি) থেকে  প্রতি বছর ২১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন গঠিত হয়। এ ফেডারেশন পাবলিক বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষকদের অধিকার ও মর্যাদা রক্ষায় কাজ করে। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও অবকাঠামোগত উন্নয়ন সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সাথে নিবিড় যোগাযোগের মাধ্যমে বাস্তবায়নের ক্ষেত্রে অগ্রগন্য ভূমিকা পালন করে থাকে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles