31 C
Bangladesh
শনিবার, জুলাই ২৭, ২০২৪

ফুটবল খেলাকে কেন্দ্র করে উত্তপ্ত ববি ক্যাম্পাস।

পাবলিক বিশ্ববিদ্যালয়ফুটবল খেলাকে কেন্দ্র করে উত্তপ্ত ববি ক্যাম্পাস।
বরিশাল বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর তৃতীয় রাউন্ডের খেলাকে কেন্দ্র করে উত্তপ্ত বরিশাল বিশ্ববিদ্যালয় ৷ফুটবল খেলাকে কেন্দ্র করে উত্তপ্ত ববি ক্যাম্পাস।
জানা যায়, আজ সকাল ১০টায় আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের ৩য় রাউন্ডের খেলায় ইংরেজি বিভাগের মুখোমুখি হয় লোকপ্রশাসন বিভাগ ৷ খেলায় প্রথমার্ধে লোকপ্রশাসন বিভাগ ১-০ গোলে এগিয়ে ছিল। কিন্তু দ্বিতীয় অর্ধে রেফারি ইংরেজি বিভাগের অফ সাইড ধরলে তা না মেনে নিতে না পেরে ইংরেজি বিভাগের খেলোয়াররা মাঠ ত্যাগ করে । ফুটবল খেলাকে কেন্দ্র করে উত্তপ্ত ববি ক্যাম্পাস।
পরে কর্তৃপক্ষের তত্বাবধানে খেলার ৯ মিনিট বাকি থাকতে দুই দল মাঠে নামলেও তাদের মধ্যে আবার হাতাহাতির সৃষ্টি হয় ৷ পরবর্তীতে কর্তৃপক্ষ সকল খেলাকে আজকের জন্য স্থগিতের ঘোষনা করেন।
 খেলার ফলাফল নিয়ে ধোয়াশা এবং ফলাফল না দিয়ে খেলা স্থগিতের এমন সিদ্ধান্তে ক্ষুদ্ধ হয়ে লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের গ্রাউন্ড ফ্লোরে আন্দোলনে নেমেছেন এবং প্রশাসনের কাছে মাঠের সিদ্ধান্ত মাঠে দেওয়ার জোর দাবি তুলেছেন। ফুটবল খেলাকে কেন্দ্র করে উত্তপ্ত ববি ক্যাম্পাস।
 বিষয়টি নিয়ে লোকপ্রশাসন বিভাগের দলীয় অধিনায়ক রিপন শেখ বলেন ,খেলার মধ্যে কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা থাকবেই তাই বলে মাঠ ছেড়ে চলে যাবে আর কর্তৃপক্ষ সেখানে চুপ থাকবে। কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তের বিরুদ্ধে আমরা আন্দোলন চালিয়ে যাবো ৷ফুটবল খেলাকে কেন্দ্র করে উত্তপ্ত ববি ক্যাম্পাস।
ইংরেজি বিভাগের দলীয় অধিনায়ক নাহিদ আকন্দ বলেন, আমরা দুইটা গোল দিয়েছি রেফারি দুটি গোলকেই অফসাইড ধরেছে। পরে আমরা রিভিউ নিলে ভিডিওতে কোনো স্পষ্ট প্রমান পাওয়া যায় নি। কিন্তু রেফারি এসে অন্য একটা রিভিউ দেখে হ্যান্ড বল বলে চালিয়ে দেয়। পরে আমরা তা মেনে নিয়ে মাঠে নামি। কিন্তু লোকপ্রশাসনের প্লেয়ার এসে আমাদের গোলকিপারকে ধাক্কা দেয়। রেফারি এ নিয়ে কোনো সিদ্ধান্ত না দিলে আমরা মাঠ ত্যাগ করি। ফুটবল খেলাকে কেন্দ্র করে উত্তপ্ত ববি ক্যাম্পাস।
বিষয়টি নিয়ে লোকপ্রশাসনের চেয়ারম্যান ইসরাত জাহান লিজার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি ৷ফুটবল খেলাকে কেন্দ্র করে উত্তপ্ত ববি ক্যাম্পাস।
 এ বিষয়ে ইংরেজী বিভাগের চেয়ারম্যান ইয়াসিফ আহমেদ ফয়সাল বলেন, ঘটনা যেটি ঘটেছে সবাই দেখেছে , আমাদের দুটো গোল অফসাইড দেওয়া হয় এবং আমাদের খেলোয়াড়দের সাথে অসৌজন্যমূলক আচারণ করা হয় ৷ফুটবল খেলাকে কেন্দ্র করে উত্তপ্ত ববি ক্যাম্পাস।
শারীরিক শিক্ষা অফিসের পরিচালক রিফাত মাহমুদ জানান, সকল খেলা আপাতত স্থগিত ৷ খেলার রেজাল্টের বিষয়ে তিনি বলেন প্রশাসন বিষয়টি দেখবে, পরবর্তীতে খেলার ফলাফল কি হবে সেটা জানিয়ে দেওয়া হবে ৷ফুটবল খেলাকে কেন্দ্র করে উত্তপ্ত ববি ক্যাম্পাস।
এ বিষয়ে প্রক্টর ড . মো. খোরশেদ আলমকে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles