29 C
Bangladesh
শনিবার, জুলাই ২৭, ২০২৪

ববিতে উত্তরবঙ্গ ছাত্র কল্যাণ সমিতির কমিটি গঠন

পাবলিক বিশ্ববিদ্যালয়ববিতে উত্তরবঙ্গ ছাত্র কল্যাণ সমিতির কমিটি গঠন

বরিশাল বিশ্ববিদ্যালয়ে “উত্তরবঙ্গ ছাত্র কল্যাণ সমিতি” এর ২০২৩-২৪ বর্ষের সভাপতি পদে অনুমোদন পেয়েছেন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের নিলয় নন্দী, সাধারণ সম্পাদক পদে অনুমোদন পেয়েছেন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সমাজবিজ্ঞান বিভাগের আব্দুল মোত্তালেব হোসেন এবং কোষাধ্যক্ষ পদে  আল-আমিন হোসেন।

শনিবার (১৭ জুন)  সংগঠনটির সাবেক সভাপতি  সরোয়ার আহমেদ সাইফ ও সাবেক সাধারণ সম্পাদক মো: হাসান শাহরিয়ার জয় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১০১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়। আগামী এক বছরের জন্য বরিশাল বিশ্ববিদ্যালয় “উত্তরবঙ্গ ছাত্র কল্যাণ সমিতি” এর  নেতৃত্বে থাকবেন তারা।

আরো পড়ুন:  নজরুল বিশ্ববিদ্যালয়ে ৬ বছর পর আয়োজনের নির্দেশ কেন্দ্রীয় ছাত্রলীগের

নবনির্বাচিত সভাপতি নিলয় নন্দী বলেন, ”বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর থেকেই উত্তরবঙ্গ ছাত্র কল্যাণ সমিতির প্রতিটি কাজের সাথে সংযুক্ত থাকার যথার্থ চেষ্টা করেছি। আমি যতদিন দায়িত্বে থাকবো যথাযথভাবে আমার দায়িত্ব পালনের চেষ্টা করব। ১৬টি জেলা নিয়ে গঠিত এই সংগঠনটি আমাদের বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে বড় সংগঠন। এরকম একটি বৃহত্তর সংগঠনের সভাপতিত্ব করার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করছি। আমি এই সংগঠনকে সফলভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা  করব।”

আরো পড়ুন:  জবি ফিচার রাইটার্স: সেরা লেখকদের পুরস্কার বিতরণ

নব নির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুল মোত্তালেব হোসেন বলেন, ” উত্তরবঙ্গ ছাত্র কল্যাণ সমিতিতে গুরুত্বপূর্ণ এ দায়িত্ব পাওয়া আমার জন্য গর্বের ও সম্মানের। সেই সাথে এখানে আমার দায়বদ্ধতা সৃষ্টি হয়েছে।  ১৬টি জেলা থেকে আগত সকল শিক্ষার্থীদের সর্বোচ্চ  সহযোগীতা করাই হবে আমার প্রধান লক্ষ্য। সাবেকদের সাথে বর্তমান শিক্ষার্থীদের মেলবন্ধনের জন্য কাজ করে যাবে নতুন কমিটি। সবার সহযোগীতায় আমাদের সংগঠন সামনের দিকে এগিয়ে যাবে। বরিশাল বিশ্ববিদ্যালয়ে একটা আদর্শ সমিতি হিসেবে পরিচিত হবে ইনশাআল্লাহ। ‘

আরো পড়ুন:  এবার গুচ্ছ ভর্তি পরীক্ষায় যাচ্ছে না ইবি

Check out our other content

Check out other tags:

Most Popular Articles