33 C
Bangladesh
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

ববিতে গোপালগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির কমিটি ঘোষণা

পাবলিক বিশ্ববিদ্যালয়ববিতে গোপালগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির কমিটি ঘোষণা
ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) তে গোপালগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির   সভাপতি সৈকত ঢালী,সম্পাদক মাইনুল ইসলাম এবং যুগ্ম-সাধারণ সম্পাদক রাজু মোল্লা।

গোপালগঞ্জ মধুমতী নদীর তীরে অবস্থিত বাংলাদেশের একটা জেলা যেখানে জম্ম গ্রহণ করেছিলেন বাংলাদেশের স্বপ্ন দ্রোষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।গোপালগঞ্জ জেলার মেধাবী শিক্ষার্থীরা অধ্যায়ণরত আছে দেশের প্রতিটি পাবলিক বিশ্ববিদ্যালয়।আর এরজন্য গোপালগঞ্জ থেকে পড়তে আসা বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষার্থীদের রয়েছে গোপালগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতি। “শিক্ষা,ঐক্য ও উন্নয়ন ” স্লোগান রেখে ২০১৪ সালে বরিশাল বিশ্ববিদ্যালয় এই জেলা ছাত্র কল্যাণ সমিতির যাত্রা শুরু হয়েছিল।

আরো পড়ুন:  ঢাবি শিক্ষক সমিতির সভাপতিকে হুমকি, শাস্তির দাবি "বাবিশিসফে"

রবিবার (২৫ সেপ্টেম্বর)  রাত ১১.৩০ মিনিটে সাবেক সভাপতি জান্নাতুল ফেরদৌস রাণী এবং সাবেক সাধারণ সম্পাদক নাফিজুল হক নাইম স্বাক্ষরিত এক বছর মেয়াদি গোপালগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতি কমিটি ঘোষণা দেয়। আর এই কমিটিতে ৬৩ জন সদস্য বিশিষ্ট দেখা যায়।

আরো পড়ুন:  ফ্রি-তে মেডিসিন সেবা দিবে জবির পরিসংখ্যান বিভাগ

বর্তমানে গোপালগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ সেশনের আইন বিভাগের শিক্ষার্থী সৈকত ঢালী,সম্পাদক হয়েছেন ২০১৭-১৮ সেশনর ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী মাইনুল ইসলাম এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন ২০১৮-১৯ সেশনের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রাজু মোল্লা।

আরো পড়ুন:  কুবিতে কিশোরগঞ্জ জেলা স্টুডেন্ট’স এসোসিয়েশনের নবীণ বরণ ও প্রবীণ বিদায়

Check out our other content

Check out other tags:

Most Popular Articles