32 C
Bangladesh
বুধবার, জুলাই ২৪, ২০২৪

ববিতে নবনিযুক্ত ট্রেজারারের ফুলেল শুভেচ্ছা জানিয়েছে গ্রীন ভয়েস

পাবলিক বিশ্ববিদ্যালয়ববিতে নবনিযুক্ত ট্রেজারারের ফুলেল শুভেচ্ছা জানিয়েছে গ্রীন ভয়েস

(সিদ্দিকুর রহমান): বরিশাল বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়াকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে গ্রীন ভয়েস(পরিবেশবাদী যুব সংগঠন)বরিশাল বিশ্ববিদ্যালয় শাখা৷


গত ১৯এপ্রিল রোজ মঙ্গলবার অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া কাঞ্চন নতুন ট্রেজারার হিসেবে যোগদান করেন। এসময় গ্রীন ভয়েসের উপদেষ্টা শাহবাজ মিঞা শোভন এবং গ্রীন ভয়েস(পরিবেশবাদী যুব সংগঠন) বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক রাব্বি হাসান এর নেতৃত্বে নবনিযুক্ত ট্রেজারারকে ফুলেল শুভেচ্ছা জানান গ্রীন ভয়েস (পরিবেশবাদী যুব সংগঠন) বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার সকল সদস্যবৃন্দ। এসময় আরো উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি মোঃ আবদুল কাইয়ুম, সাধারণ সম্পাদক ড. আবদুল বাতেন চৌধুরী, শেরে বাংলা হলের প্রভোস্ট আবু জাফর। 

আরো পড়ুন:  ববি সিঙ্গেল কমিটির দুই সদস্যর কাছ থেকে অঙ্গিকার পূর্বক মুচলেকা


এসময় উক্ত সংগঠনটির ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. বদরুজ্জামান ভূইয়াঁ কাঞ্চন কর্তৃক টি-শার্ট উন্মোচন ও বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়। সংগঠনটি বরিশাল বিশ্ববিদ্যালয় ৬দফা বেদির পাশে একটি ভালো জাতের আম চারা, তিনটি ভালো জাতের কাঁঠাল চারা সহ দুইটি নিম চারা রোপন করেন। 

আরো পড়ুন:  নবজাতক শিশুদের মৃত্যু হ্রাসে পরিকল্পনা


এসময় নবনিযুক্ত ট্রেজারার পরিবেশবাদী যুব সংঠনটির ভূয়সী প্রশংসা করে উক্ত সংগঠনটির সকল কার্যক্রমে উপস্থিত থাকার আশা ব্যক্ত করেন। এছাড়া নবনিযুক্ত ট্রেজারার ঐ সময় সংগঠনটির উপস্থিত সকল সদস্যদের সাথে কুশল ও মতবিনিময় করেন।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles