fbpx
10.1 C
Munich
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

ববিতে “সনাতন বিদ্যার্থী সংসদ”এর নেতৃত্বে পূণ্যব্রত মণ্ডল এবং রিপন মণ্ডল।

Must read

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ” সনাতন বিদ্যার্থী সংসদ” এর ২০২২-২৩ বর্ষের সভাপতি পদে অনুমোদন পেয়েছেন ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মার্কেটিং বিভাগের পূণ্যব্রত মণ্ডল, সাধারণ সম্পাদক পদে অনুমোদন পেয়েছেন ২০১৭-১৮ শিক্ষাবর্ষের সমাজবিজ্ঞান বিভাগের রিপন মণ্ডল।
ববিতে “সনাতন বিদ্যার্থী সংসদ”এর
সোমবার (১৯সেপ্টেম্বর) “সনাতন বিদ্যার্থী সংসদ, বাংলাদেশ” এর  সভাপতি  শ্রী কুশল বরণ চক্রবর্তী ও সাধারণ সম্পাদক শ্রী সুমন কুমার দাস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১০১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়। আগামী এক বছরের জন্য বরিশাল বিশ্ববিদ্যালয় ” সনাতন বিদ্যার্থী সংসদ” এর  নেতৃত্বে থাকবেন তারা।
ববিতে “সনাতন বিদ্যার্থী সংসদ”এর
কোষাধ্যক্ষ পদে অনুমোদন পেয়েছেন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রসায়ন বিভাগের মৃন্ময় বিশ্বাস। এছাড়াও সহ-সভাপতি পদে  নয়ন কীর্তনীয়া সহ আরোও ৬ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে চৈতি বড়াল সহ আরোও ৬ জন, সাংগঠনিক সম্পাদক পদে নয়ন সরকার সহ আরোও ৭জন অনুমোদন পেয়েছেন।
ববিতে “সনাতন বিদ্যার্থী সংসদ”এর
নবনির্বাচিত সভাপতি পূণ্যব্রত মণ্ডল বলেন, “এটা খুবই সম্মানের বিষয়। আসলে পদ কোন বিষয় না। আমি ক্যাম্পাসে আসার পর থেকে সনাতন বিদ্যার্থী সংসদ সংগঠনটির সাথে আছি। আমাদের বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় মন্দিরে সকল শিক্ষকদের সহযোগিতায় এই সংগঠনটির নেতৃত্বে  হিন্দু ধর্মীয় প্রায় সকল পূজা-অনুষ্ঠানই আয়োজন করা হয়। পাশাপাশি সপ্তাহে একদিন ধর্মীয় আলোচনার মাধ্যমে সকল সনাতনী শিক্ষার্থীদেরকে সনাতন ধর্মীয় জ্ঞান প্রদান করা হয়। সংগঠনটির কাজই হচ্ছে সকল সনাতনী ভাই বোনদের কুসংস্কার মুক্ত সঠিক ধর্মীয় জ্ঞান প্রদান করা ও ধর্মীয় কাজে উদ্বুদ্ধ করা এবং সঠিক আচার মেনে বিভিন্ন পূজা অনুষ্ঠানের আয়োজন করা। আমি আমার উপর অর্পিত দ্বায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করতে চাই।আমি এই সংগঠনকে সফলভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা  করব।
ববিতে “সনাতন বিদ্যার্থী সংসদ”এর
সংগঠনটির সাধারণ সম্পাদক রিপন মন্ডল বলেন, আমি সকলের নিকট আশীর্বাদ প্রার্থী, আমাকে এমন একটা গুরু দায়িত্ব প্রদান করার জন্য । আশীর্বাদ করবেন আমি যেন নিষ্ঠার সঙ্গে আমার কর্তব্য পালন করতে পারি। কখনো কোনো কাজ একদুজনের পক্ষে করা সম্ভব নয়, সকলের সহযোগিতা থাকলে কঠিন কাজ ও করা সম্ভব। আমার বন্ধুবান্ধব ও ছোট ভাইবোনরা সবাই যেন একে অপরের কাঁধে কাঁধ মিলিয়ে সনাতন বিদ্যার্থী সংসদ ও মন্দিরের প্রতিটি পূজা ও প্রোগ্রাম সুষ্ঠু ও সুন্দর ভাবে আয়োজন করতে পারি। এজন্য সকলের নিকট আশীর্বাদ, ভালোবাসা, সহযোগিতা কামনা করছি।

আরো পড়ুন

x