29 C
Bangladesh
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

“ববির নড়াইল জেলা ছাত্রকল্যাণ পরিষদের (চিত্রা) দায়িত্বে শান্ত  ও অন্তর”

পাবলিক বিশ্ববিদ্যালয়"ববির নড়াইল জেলা ছাত্রকল্যাণ পরিষদের (চিত্রা) দায়িত্বে শান্ত  ও অন্তর"
বরিশাল বিশ্ববিদ্যালয়ের নড়াইল জেলা ছাত্র কল্যাণ পরিষদের (চিত্রা) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন শান্ত বিশ্বাস।মো:সালিমুল হক অন্তর হয়েছেন সাধারণ সম্পাদক। এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।
শনিবার (৩০ সেপ্টেম্বর ) রাতে এক বিজ্ঞপ্তিতে জানানো হয় এই তথ্য। ওই বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেন সংগঠনটির সদ্য সাবেক সভাপতি মো:নিয়ামুল শেখ এবং সদ্য সাবেক সাধারণ সম্পাদক দীপন নন্দী।
নতুন কমিটির সভাপতি শান্ত বিশ্বাসের বাড়ি নড়াইলের কালিয়া উপজেলায়, আর সাধারণ সম্পাদক মো:সালিমুল হক অন্তরের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলায়।
এছাড়া ৩১ সদস্যের এই কমিটির সহ-সভাপতি হয়েছেন ইসরাফিল,পূজা কুন্ডু,জেবা তাসনিয়া ঐশি,তিথি বিশ্বাস,মুস্তাফিজুর রহমান মুন্না। আর যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন তনয় দাস,সুজয় কুন্ডু,শামসুন্নাহার মীম,খন্দকার ফরহাত-উজ্জামান,অভিজিৎ গোস্বামী, মমিনুল ইসলাম রানা।
সাংগঠনিক সম্পাদক মো:সোহাগ মিয়া এবং ভজন মজুমদার। দপ্তর সম্পাদক দৃষ্টি হীরা।ক্রীড়া সম্পাদক এম এম নয়ন এবং ফাতেমা সুলতানা নিশি।সাংস্কৃতিক সম্পাদক রিজন বিশ্বাস এবং জ্যোতি নন্দী।অর্থ সম্পাদক দ্বীন মোহাম্মদ। প্রচার সম্পাদক মাসুদ রানা। ছাত্রী বিষয়ক সম্পাদক সাইমা রশিদ অতসী, সুমাইয়া ইয়াসমিন এবং শাহনাজ সুমি।আপ্যায়ন বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম,খায়রুল আলম এবং মেহেদী জামান নুর।কার্যনির্বাহী সদস্য স্বাধীন শেখ,মিলন শরীফ এবং মেহেদী জামান নুর।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles