30 C
Bangladesh
রবিবার, মার্চ ৩, ২০২৪

ববি ট্রেজারার অধ্যাপক ড.বদরুজ্জামান ভূঁইয়াকে ববিসাসের ফুলের শুভেচ্ছা

পাবলিক বিশ্ববিদ্যালয়ববি ট্রেজারার অধ্যাপক ড.বদরুজ্জামান ভূঁইয়াকে ববিসাসের ফুলের শুভেচ্ছা
 
(সিদ্দিকুর রহমান) বরিশাল বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়াকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।
আজ ১৯ এপ্রিল ( মঙ্গলবার) নবনিযুক্ত ট্রেজারারের বিশ্ববিদ্যালয়ে যোগদানের দিনে দুপুর ১২টায় বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ফুলের শুভেচ্ছা জানান।
এর আগে সকাল ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের যোগদান করেন।
নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া বলেন, মহামান্য রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সরাসরি নিয়োগে আমি আজ বরিশাল বিশ্ববিদ্যালয়ে যোগদান করেছি। আমার একটাই ব্রত, বরিশাল বিশ্ববিদ্যালয়কে শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হিসেবে সামনের দিকে এগিয়ে নেওয়া এবং একাডেমিক এটমসফিয়ার তৈরি করার জন্য যতরকমের উদ্যোগ নেয়া দরকার তা আমি গ্রহণ করবো। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী সকলের সহযোগিতায় বরিশাল বিশ্ববিদ্যালয়কে দেশের একটি শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হিসেবে গড়ে তুলবো।
ট্রেজারার অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যবাহী শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রাধ্যক্ষের দায়িত্বে ছিলেন। তাছাড়া অধ্যাপক ড. বদরুজ্জামান ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবেও দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি জনপ্রিয় কলামিস্ট এবং টকশো ব্যক্তিত্ব হিসেবে সারাদেশে পরিচিত।
উল্লেখ্য ২০১৯ সালের ৭ অক্টোবর মেয়াদ পূর্ণ করে চলে যান বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ট্রেজারার অধ্যাপক একেএম মাহবুব হাসান। এরপর আড়াই বছর পর নিয়োগ হলো নতুন ট্রেজারার।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles