28 C
Bangladesh
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

ববি সিঙ্গেল কমিটির দুই সদস্যর কাছ থেকে অঙ্গিকার পূর্বক মুচলেকা

পাবলিক বিশ্ববিদ্যালয়ববি সিঙ্গেল কমিটির দুই সদস্যর কাছ থেকে অঙ্গিকার পূর্বক মুচলেকা
জুনিয়র মেয়েদের পোস্টে কেয়ার রিয়াক্ট দেওয়া এবং সিনিয়র আপুদের প্রেমে বিমোহিত হওয়ায় বরিশাল বিশ্ববিদ্যালয় সিঙ্গেল কমিটির প্রচার সম্পাদক অর্থনীতি বিভাগের আকাশ হোসেনকে এবং উপ-প্রচার সম্পাদক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৌসিফ আলম খানকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয় সিঙ্গেল কমিটির দপ্তর বিভাগ।
ববি সিঙ্গেল কমিটির দপ্তর সম্পাদকের বরাতে এক বিজ্ঞপ্তিতে বলা হয় আকাশ হোসেন তার নিজের ফেসবুক একাউন্ট থেকে “পাবলিকিয়ান পরিবার ” গ্রুপে ‘সিনিয়র আপুরা একমাত্র দূর্বলতার যায়গা’ এ ধরনের কমেন্ট করেন অন্যদিকে তৌসিফ আলম তার নিজ ফেসবুক একাউন্ট থেকে ইদানীং জুনিয়র মেয়েদের পোস্টে কেয়ার রিয়াক্ট দিয়ে যাচ্ছে। যা ববি সিঙ্গেল কমিটি সংগঠন এর নীতিমালা পরিপন্থী। যার কারণে তাদেরকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।
কারণ দর্শানোর নোটিশ এর বিষয়ে সংগঠনটির সভাপতি গাজী আবু রায়হান এর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, বিভিন্ন মাধ্যম থেকে অভিযোগ আসায় এবং প্রমাণ সাপেক্ষে তাদের কাছে এমন সিঙ্গেল সমাজের নীতি বিরোধী কর্মকান্ডের প্রকৃত কারণ জানতে চেয়ে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়। পরবর্তীতে তারা তাদের ভুল স্বীকার করে ভবিষ্যতে এমন কর্ম না করার অঙ্গিকার পূর্বক মুচলেকা দেয় এবং কমিটির সিদ্ধান্তে তাদের স্বপদে বহাল রেখে সাধারণ ক্ষমা করা হয় এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়। সিঙ্গেল সাজার অভিনয় করে গোপনে কেউ সিঙ্গেল সমাজের নীতি বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হলে তার বিরূদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেয়ার ক্ষেত্রে সিঙ্গেল কমিটি বরিশাল বিশ্ববিদ্যালয় কখনো আপোষ করবে না।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles