22.9 C
Bangladesh
বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ববি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

পাবলিক বিশ্ববিদ্যালয়বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ববি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ
বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার ২০২৩-২৪ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত ২৮ আগস্ট কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহদী হাসান মজুমদার ও সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালিউল্লাহ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ২ সদ্যস্যের কমিটি ঘোষণা করা হয় এবং পরবর্তী ৭ কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়।
সেই নির্দেশনার পরিপ্রেক্ষিতে বুধবার বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটি দেয়া হয়েছে। ১৪ সদস্যের এই কমিটিতে সভাপতি হিসেবে মাসুম মাহমুদ ও সাধারণ সম্পাদক পদে ফারহানা আফসার মৌরী।
এছাড়া সহ-সভাপতি-মো. কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক- মো. আরমান হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক -হেলাল উদ্দীন, অর্থ সম্পাদক- সুমাইয়া ইসলাম সিমু, দপ্তর সম্পাদক- রিপন কুমার সাহা, উপ-দপ্তর সম্পাদক- ইমা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোহাম্মদ আশরাফুল মোল্লা, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক- স্বর্ণালী, সাহিত্য ও পাঠচক্র বিষয়ক সম্পাদক-সৈয়দ রাকিবুল আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক-মো. এনামুল হোসেন, সম্পাদকীয় পর্ষদ পদে সুমাইয়া আফরোজ শ্রাবনী এবং ইনামুল হক পদপ্রাপ্ত হয়েছেন।
উল্লেখ্য, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ‍‍`সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়‍‍` শ্লোগানকে সামনে রেখে দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে। দেশের তরুণ লেখকদের সংগঠনটি ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles