27 C
Bangladesh
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

বেরোবিতে ট্রেজারার অধ্যাপক ড. মজিব উদ্দিন আহমদের যোগদান

পাবলিক বিশ্ববিদ্যালয়বেরোবিতে ট্রেজারার অধ্যাপক ড. মজিব উদ্দিন আহমদের যোগদান
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ট্রেজারার হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. মজিব উদ্দিন আহমদ যোগদান করেছেন।
বেরোবিতে ট্রেজারার অধ্যাপক ড. মজিব উদ্দিন
 রবিবার (২৮ আগস্ট ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি যোগদানপত্রে স্বাক্ষর করেন। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হাসিবুর রশীদের সাথে সৌজন্য স্বাক্ষাৎকরেকুশল বিনিময় করেন।
বেরোবিতে ট্রেজারার অধ্যাপক ড. মজিব উদ্দিন
এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী, প্রক্টর গোলাম রব্বানী, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব)  নুরুজ্জামান খান, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক ওসমান গনি তালুকদার, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ আনোয়ারুল আজিম, অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তা উপস্থিত ছিলেন।
বেরোবিতে ট্রেজারার অধ্যাপক ড. মজিব উদ্দিন
পরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যূরালে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন নবনিযুক্ত ট্রেজারার প্রফেসর ড. মজিব উদ্দিন আহমদ। তিনি বিকালে পীরগঞ্জের ফতেপুরে বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম.এ. ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করেন এবং সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন।
বেরোবিতে ট্রেজারার অধ্যাপক ড. মজিব উদ্দিন
উল্লেখ্য, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের আদেশক্রমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর আইন ২০০৯ এর ১৩ (১) ধারা অনুসারে গত ২৩ আগস্ট ২০২২ তারিখে শিক্ষা মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাঁকে চার বছরের জন্য এই পদে নিয়োগ দেওয়া হয়।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles