24 C
Bangladesh
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

বেরোবিতে পাবনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি জয় সম্পাদক মাহফুজ

পাবলিক বিশ্ববিদ্যালয়বেরোবিতে পাবনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি জয় সম্পাদক মাহফুজ
বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) পাবনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন  কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী মাহমুদ জয়  এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মার্কেটিং বিভাগের একই ব্যাচের শিক্ষার্থী সাদাত মাহফুজ।
সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী সাবেক সভাপতি হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক রুহুল আমিন এর স্বাক্ষরের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়েছে।
শনিবার (২৪ সেপ্টেম্বর) পাবনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের বার্ষিক সাধারণ সভায় বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক এবং পরিষদের উপদেষ্টা মোছাঃ শিউলী আক্তার এই কমিটি ঘোষণা করেন।
এতে রংপুরে কর্মরত পাবনা হতে আগত গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া পাবনা থেকে আগত বেরোবির শিক্ষার্থীরা এ অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।
কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি আরাফাত সিয়াম, মাসুদা তাসনিম জিম, অভিজিৎ ঘোষ; যুগ্ম সাধারণ সম্পাদক মাষাকো সরকার, শাহনেওয়াজ শান, নেওয়াজ হোসেন; সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন সাব্বির হোসেন, আনিসুর রহমান, পিয়াস আহমেদ, তুহিন সরকার; ট্রেজারার হিসেবে হাসান; প্রচার সম্পাদক হিসেবে শোয়েব আহমেদ এবং দপ্তর সম্পাদক হিসেবে আছে সোহেল রানা; ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।
নতুন কমিটির সভাপতি মাহমুদ জয় বলেন, আমরা পাবনা জেলা ছাত্রকল্যাণ পরিষদকে আরো সুসংগঠিত করবো এবং শিক্ষার্থীদের যে  কোন প্রয়োজনে সহযোগিতা করার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করব।
সাধারণ সম্পাদক সাদাত মাহফুজ বলেন, পাবনা জেলা ছাত্র কল্যাণ পরিষদ সব সময় চেষ্টা করে সবার সাথে মিলেমিশে থাকতে। বেরোবিতে পাবনা জেলা ছাত্রকল্যাণ পরিষদকে আমরা রোল মডেল করব।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles