37 C
Bangladesh
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

বেরোবি কমকর্তার বিরুদ্ধে যৌতুক ও নারী কেলেংকারীর দায়ে স্ত্রীর লিখত অভিযোগ

পাবলিক বিশ্ববিদ্যালয়বেরোবি কমকর্তার বিরুদ্ধে যৌতুক ও নারী কেলেংকারীর দায়ে স্ত্রীর লিখত অভিযোগ
রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) আইসিটি সেলের প্রোগ্রামার মোঃ আল ইমরানের বিরুদ্ধে যৌতুক ও নারী কেলেংকারীর অভিযোগ হয়েছে। এ ঘটনায় গত ৩০ জুলাই বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ও প্রক্টর বরাবর লিখিত অভিযোগ করেন তার স্ত্রী।
তার সাবেক স্ত্রীর করা লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, আল ইমরান দীর্ঘদিন শারীরিক নির্যাতন, অন্য নারীর সাথে পরকীয়ার সম্পর্কে লিপ্ত, তাদের বিয়ে হয়েছে ১১ বছর আগে তা স্বত্বেও ইচ্ছাকৃতভাবে সন্তান নিতে না দেওয়া, বাচ্চা নষ্ট করা, সংসারিক চিকিৎসা ও পড়াশোনা বাবদ  সাবেক স্ত্রীর পরিবার  থেকে  ১১ বছরে আনুমানিক ৩০-৩২ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন। গত দুই বছর  যাবত ব্যবসা করার কথা বলে যৌতুক বাবদ ৫ লক্ষ  টাকার দাবি করেন। যৌতুকের টাকা দিতে অস্বীকার করলে স্ত্রীর পরিবারের উপর ক্ষিপ্ত হন।
অভিযোগ পত্রে তিনি আরো উল্লেখ করে বলেন, গত ৫ বছর  যাবত তিনি বিভিন্ন মেয়ের সাথে নিজেকে অবিবাহিত সাজিয়ে পরকীয়ায় লিপ্ত  হন। তার এ অপরাধের দায়ে ৪ বছর আগে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে  চাকরিচ্যুত করা হয়। ইমরান নেশা করে রাত ১/২ টার সময় বাসায় ফেরেন। এই বিষয়ে বিশ্ববিদ্যালয় উপাচার্যকে ইমেইল করে অভিযোগ  পাঠালে তিনি কোনো উত্তর  দেননি।
এরপর  আইনি সহায়তা গ্রহণ  করলে তিনি ডিভোর্স লেটার পাঠায়। এসকল অপরাধের দায়ে ইমরানের সাবেক
 দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
আল ইমরান এই বিষয়ে বলেন,আমাকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্র করা হচ্ছে। অভিযোগটি মিথ্যা।
এ বিষয়ে প্রক্টর বলেন,অভিযোগ পত্র হাতে পেয়েছি। বিষয়টি নিয়ে কাজ চলছে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles